‘আমরা আবারও বাংলাদেশকে হারাতে চাই’

  স্পোর্টস ডেস্ক ১৭ ফেব্রুয়ারি ২০২০, ২২:৪৬ | অনলাইন সংস্করণ

জিম্বাবুয়ে ক্রিকেট দল

জিম্বাবুয়ের উইকেটকিপার ব্যাটসম্যান রাগিস চাকাভা বলেছেন, আমরা আবারও বাংলাদেশকে হারাতে চাই। এ জন্য আমরা সিলেট টেস্টের সাফল্যগুলোয় চোখ রেখেছি। আমরা ওই টেস্টে যে কাজগুলো করেছিলাম সেগুলো পুনরায় ঢাকায় করতে চাই।

২০১৮ সালে বাংলাদেশ সফরে এসে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম খেলায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হারিয়ে দেয় জিম্বাবুয়ে।

সেই স্মৃতি স্মরণ করে দিয়ে সোমবার মিরপুরে অনুশীলন শেষে চাকাভা আরও বলেন, আশা করছি আমাদের সাফল্য আমাদের আবারও জয় এনে দেবে। আমাদের বিশ্বাস আমরা যদি ওই পারফরম্যান্স আবার করতে পারি আমরা বাংলাদেশকে হারাতে পারব।

আগামী ২২ ফেব্রুয়ারি ঢাকায় শুরু হবে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচ। মাঠের লড়াইয়ে নামার আগে জিম্বাবুয়ের তারকা ব্যাটসম্যান চাকাভা বলেন, আমি নিশ্চিত করে বলতে পারি বাংলাদেশকে হারানো মোটেও সহজ হবে না। এখানে ক্রিকেট খেলা সব সময়ই কঠিন। আমাদের অবশ্যই নিশ্চিত করতে হবে, যে কাজটা আমরা করতে যাচ্ছি সেটা যেন শতভাগ দিয়ে করতে পারি। আশা করছি আমরা শক্ত প্রতিপক্ষ হয়েই তাদের সামনে দাঁড়াতে পারব।

তিনি আরও বলেন, আমরা ঘরের মাঠে ভালো ক্রিকেট খেলেছি। অবশ্যই এটা আমাদের অনুপ্রাণিত করছে। আমাদের আত্মবিশ্বাস বাড়িয়েছে। আমরা সামনে তাকিয়ে আছি। নিজেদের কাজ ঠিকঠাক করলে অবশ্যই ভালো ফল পাওয় সম্ভব।

ঘটনাপ্রবাহ : জিম্বাবুয়ের বাংলাদেশ সফর -২০২০

আরও

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৪ ২৬
বিশ্ব ৯,১৭,৮৯২১,৯১,৮২৬৪৬,০৬১
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×