‘ক্ষেতে দৌড়াও, জোরে বল করতে পারবে’

  স্পোর্টস ডেস্ক ২০ ফেব্রুয়ারি ২০২০, ০৫:৪৭:০৪ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ দলের তরুণ পেসার আবু জায়েদ রাহীকে ক্ষেতে দৌড়ানোর পরামর্শ দিয়েছেন ভারত সেরা পেসার মোহাম্মদ সামি।

গত নভেম্বরে তিনটি টি-টোয়েন্টি আর দুটি টেস্ট ম্যাচ খেলতে ভারত সফরে যায় বাংলাদেশ দল। সেই সফরে পেস বোলিংয়ে গতি বাড়ানোর জন্য মোহাম্মদ সামির পরামর্শ চান রাহী। টাইগার পেসারকে বলে গতি বাড়ানোর জন্য ক্ষেতে দৌড়ানোর পরামর্শ দিয়েছেন সামি।

এ ব্যাপারে আবু জায়েদ রাহী বুধবার মিরপুরে সাংবাদিকদের বলেন, সামির সঙ্গে কথা হয়েছিল। সে আমাকে বলেছে ক্ষেত চেন? ক্ষেতে দৌড়াও। এতে শরীর ফিট হবে এবং জোরে বল করতে পারবে।

সবশেষ আফগানিস্তানের সঙ্গে ঘরের মাঠে যে দলটা খেলল, ভারত সফরে দেখা গেল বেশকিছু পরিবর্তন। এরপর পাকিস্তান সফরেও একই অবস্থা, দলে একাধিক পরিবর্তন। এখন আবার জিম্বাবুয়ে সিরিজে কয়েকজনকে বাদ দেয়া হয়েছে।

ক্রিকেটাররা এভাবে দলে আসা-যাওয়ার মধ্যে থাকলে ভালো করা কঠিন হয়ে যায়। এমনটি জানিয়ে আবু জায়েদ রাহী বলেন, দলে থাকব কি থাকব না, এ রকম দুশ্চিন্তা থাকলে পারফর্ম করা কঠিন হয়ে যায়।

টেস্ট খেলার লক্ষ্য নিয়ে আবু জায়েদ বলেন, সত্যি বলতে এখনও একশ টেস্ট খেলার অনুভূতি আসেনি। অনেক টেস্ট খেলতে চাই। ৫০-৭৫ টেস্ট হলেই খুশি। এখন পর্যন্ত মাত্র আটটি টেস্ট খেলেছি।

ঘটনাপ্রবাহ : জিম্বাবুয়ের বাংলাদেশ সফর -২০২০

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত