আমরা বাংলাদেশি ক্রিকেটারদের কাছ থেকে শিখছি: সিকান্দার

  স্পোর্টস ডেস্ক ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৪৮ | অনলাইন সংস্করণ

জিম্বাবুয়ে-বাংলাদেশ

জিম্বাবুয়ের তারকা ক্রিকেটার সিকান্দার রাজা বলেছেন, বাংলাদেশের স্পিনাররা আমাদের বিপক্ষে সবসময়ই ভালো করেছে। ঢাকায় নিয়মিত আসার কারণে আমরা বাংলাদেশি ক্রিকেটারদের থেকে শিখতে পারছি।

রাজধানীর মিরপুর স্টেডিয়ামে শুক্রবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন সিকান্দার রাজা। ঘরের মাঠে স্পিনে শক্তিশালী বাংলাদেশ। তার চেয়েও বড় কথা জিম্বাবুয়ের বিপক্ষে উইকেট শিকারে এগিয়ে আছেন বাংলাদেশের স্পিনাররাই।

জিম্বাবুয়ের বিপক্ষে মাত্র ৫টি টেস্ট খেলে সর্বোচ্চ ৩৫ উইকেট শিকার করেছেন তাইজুল ইসলাম। ৬ টেস্টে হাত ঘুড়িয়ে দ্বিতীয় সর্বোচ্চ ২৬টি উইকেট শিকার করেছেন সাকিব আল হাসান। মাত্র ৩টি টেস্ট ম্যাচ খেলে চতুর্থ সর্বোচ্চ ২১ উইকেট শিকার করেছেন এনামুল হক জুনিয়র।

জিম্বাবুয়ের অলরাউন্ডার সিকান্দার রাজা বলেন, আপনি যতই বলেন স্পিনাররা আমাদের বিপক্ষে অনেক উইকেট নিচ্ছে, আমরাও সময়ের সঙ্গে স্পিনের বিপক্ষে রান করা শুরু করেছি। আমরা গতবার সিলেট যে টেস্ট ম্যাচটা জিতেছি, সেটাই আদর্শ উদাহরণ।

বাংলাদেশের বিপক্ষে টেস্ট জয়ে আত্নবিশ্বাসী জিম্বাবুয়ে। এমনটি জানিয়ে সিকান্দার রাজা আরও বলেন, সবশেষ শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজটা ভালো কেটেছে আমাদের। ওরা হয়ত প্রথম টেস্ট জিতেছে। দ্বিতীয় টেস্ট আমরা জয়ের খুব কাছাকাছি গিয়ে ড্র করেছি। মানসিকতার দিক থেকে আমরা অনেক উন্নতি করেছি। বাংলাদেশের বিপক্ষে ভালো খেলায় আমরা আত্মবিশ্বাসী।

ঘটনাপ্রবাহ : জিম্বাবুয়ের বাংলাদেশ সফর -২০২০

আরও

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৮৮ ৩৩
বিশ্ব ১২,৭৩,৫০০ ২,৫৯,৫৪৪ ৬৯,৪৫১
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×