ওয়ানডে দল থেকে যে সাতজন বাদ

  স্পোর্টস ডেস্ক ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৪৯ | অনলাইন সংস্করণ

এনামুল হক বিজয়-মোসাদ্দেক হোসেন সৈকত- সাব্বির রহমান রুম্মন।
এনামুল হক বিজয়-মোসাদ্দেক হোসেন সৈকত- সাব্বির রহমান রুম্মন। ফাইল ছবি

বিশ্বকাপের পর গত বছরের জুলাইয়ে সবশেষ ওয়ানডে ম্যাচ খেলেছে বাংলাদেশ দল। শ্রীলঙ্কা সফরে ওয়ানডে দলে থাকা ৭জন ক্রিকেটার জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন সিরিজে বাদ পড়েছেন।

শ্রীলংকা সফরে থাকা সৌম্য সরকার, এনামুল হক বিজয়, সাব্বির রহমান রুম্মন, মোসাদ্দেক হোসেন সৈকত, রুবেল হোসেন, তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা বাদ পরছেন ১লা মার্চ থেকে সিলেটে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজ থেকে।

বিয়ের পিঁড়িতে বসার কারণে ছুটিতে থাকায় জিম্বাবুয়ে সিরিজ নেই ওপেনার সৌম্য সরকার। সবশেষ শ্রীলংকা সিরিজের দলে থাকলেও খেলার সুযোগ পাননি তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা। না খেলেই বাদ পড়েছেন তারা।

চোটের কারণে জিম্বাবুয়ে সিরিজের দলে নেই মোসাদ্দেক হোসেন সৈকত। অফ ফর্মের কারণে বাদ পড়েছেন এনামুল হক বিজয়, সাব্বির রহমান রুম্মন ও পেস বোলার রুবেল হোসেন।

বিশ্বকাপের পর ইনজুরির কারণে শ্রীলঙ্কা সফরে ছিলেন না মাশরাফি বিন মুর্তজা ও মোহাম্মদ সাইফ উদ্দিন। জিম্বাবুয়ে সিরিজের দলে ফিরছেন অধিনায়ক মাশরাফি ও পেস বোলিং অলরাউন্ডার সাইফ উদ্দিন।

২০১৮ সালের এশিয়া কাপের পর দলে ফিরেছেন নাজমুল হোসেন শান্ত। বিশ্বকাপের পর বিয়ের ছুটি কাটিয়ে দলে ফিরেছেন লিটন দাস। ২০১৫ সালের পর ওয়ানডে দলে ফিরেছেন পেসার আল আমিন হোসেন।

আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অভিষেকের পর প্রত্যাশিত পারফরম্যান্স করায় জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে ডাক পেয়েছেন তরুণ অলরাউন্ডার আফিফ হোসেন এবং ওপেনার মোহাম্মদ নাইম শেখ।

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে বাংলাদেশ দল- মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন, মোহাম্মদ নাঈম শেখ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, শফিউল ইসলাম, মেহেদী হাসান মিরাজ ও মুস্তাফিজুর রহমান।

ঘটনাপ্রবাহ : জিম্বাবুয়ের বাংলাদেশ সফর -২০২০

আরও
আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪২৪ ৩৩ ২৭
বিশ্ব ১৬,০৪,৫৩৫ ৩,৫৬,৬৬০ ৯৫,৭৩৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত