সুখবর পেলেন মুশফিক-মুমিনুল

  স্পোর্টস ডেস্ক ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫১ | অনলাইন সংস্করণ

মুশফিকুর রহিম-মুমিনুল হক সৌরভ
মুশফিকুর রহিম-মুমিনুল হক সৌরভ। ফাইল ছবি

জিম্বাবুয়ের বিপক্ষে ডাবল আর সেঞ্চুরি করেই সুখবর পেলেন মুশফিকুর রহিম ও মুমিনুল হক। মিরপুর টেস্টে দুই ইনিংসে ৯ উইকেট শিকার করে মুশফিক-মুমিনুলের মতো র‌্যাংকিংয়ে একধাপ এগিয়েছেন তরুণ স্পিনার নাঈম হাসান।

আইসিসির সবশেষ হালনাগাদকৃত র‌্যাংকিংয়ে ৬৫৫ রেটিং পয়েন্ট নিয়ে বাংলাদেশি ব্যাটসম্যানদের মধ্যে সবার ওপরে উঠে এসেছেন মুশফিকুর রহিম। জাতীয় দলের এ তারকা ব্যাটসম্যান আছেন ২০তম স্থানে।

জিম্বাবুয়ের বিপক্ষে মিরপুর টেস্ট শুরুর আগে সাবেক অধিনায়ক মুশফিকের অবস্থান ছিল টেস্ট ২৫তম স্থানে। জিম্বাবুয়ের বিপক্ষে ক্যারিয়ারের তৃতীয় ডাবল সেঞ্চুরি হাঁকানোর মধ্য দিয়ে বড় ধরনের লাফ দেন মুশফিক।

শুধু মুশফিক নন, জিম্বাবুয়ের বিপক্ষে ১৩২ রানের ইনিংস খেলার মধ্য দিয়ে পাঁচ ধাপ এগিয়েছেন বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক সৌরভ। বর্তমানে মুমিনুলের অবস্থান ৩৯তম স্থানে।

মিরপুর টেস্টে দুই ইনিংসে ৯ উইকেট শিকার করে ২৯ ধাপ এগিয়েছেন স্পিনার নাঈম হাসান। তিনি উঠে এসেছেন ক্যারিয়ার সেরা ৩৮তম স্থানে।

ঘটনাপ্রবাহ : জিম্বাবুয়ের বাংলাদেশ সফর -২০২০

আরও
আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ১৫
বিশ্ব ৬,২২,১৫৭১,৩৭,৩৬৪২৮,৭৯৯
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×