বাবরের ভূয়সী প্রশংসা আমলার মুখে

  স্পোর্টস ডেস্ক ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪:০৬ | অনলাইন সংস্করণ

বাবর

পাকিস্তানের তারকা ব্যাটসম্যান বাবর আজমের স্তুতি গাইলেন দক্ষিণ আফ্রিকার সাবেক ব্যাটার হাশিম আমলা। তাকে প্রশংসার জোয়ারে ভাসিয়েছেন তিনি।

প্রোটিয়া মহারথী মনে করেন, দিন দিন আরও উন্নতি করবে বাবর। একই সঙ্গে তার ব্যাটিং নিয়ে কাজের বন্দনা গেয়েছেন তিনি।

আমলা বলেন, বাবর চমৎকার খেলোয়াড়। সম্প্রতি আমি ক্রিকেট থেকে বিদায় নিয়েছি। তবে তার সঙ্গে খেলার অভিজ্ঞতা আছে আমার। গেল এক বছর ধরে সে বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান। ও দিন দিন উন্নতি করছে।

৩৬ বছর বয়সী ক্রিকেটার বলেন, তরুণ বয়সে বাবর যে রকমটি ছিল, এখন সে রকম নেই। ভালো পরিপক্বতা এসেছে তার মাঝে। আর ১০ জন খেলোয়াড়ের মতো তাকেও হয়তো ক্যারিয়ারে উত্থান-পতনের মধ্য দিয়ে যেতে হবে। তবে তার অগাধ প্রতিভা আছে। ব্যাটিং নিয়ে তার কাজ করে যাওয়া সত্যিই প্রশংসনীয়।

পাকিস্তানে চলছে দেশটির জনপ্রিয় ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট পিএসএল। লিগটির অন্যতম ফ্র্যাঞ্চাইজি পেশোয়ার জালমির মেন্টরের দায়িত্ব পালন করছেন আমলা। এ মুহূর্তে সেই ভূমিকা দারুণ উপভোগ করছেন তিনি।

তথ্যসূত্র: ক্রিকেট পাকিস্তান ডটকম।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ৯,৩৬,২০৪ ১,৯৪,৫৭৮ ৪৭,২৪৯
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×