যেটা বলার কথা মাশরাফি সেটাই বলেছে: পাপন

  স্পোর্টস ডেস্ক ০২ মার্চ ২০২০, ১৯:০৪:১৮ | অনলাইন সংস্করণ

নাজমুল হাসান পাপন-মাশরাফি বিন মুর্তজা। ফাইল ছবি

শনিবার সিলেটে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কড়া ভাষায় মাশরাফি বিন মুর্তজা বলেছেন, আত্মসম্মান বা লজ্জা… আমি কি চুরি করি মাঠে? আমি কি চোর? খেলার সঙ্গে লজ্জা, আত্মসম্মান… এ সব আমি মেলাতে পারি না। এত জায়গায় চুরি-চামারি হচ্ছে, তাদের লজ্জা নেই? আমি মাঠে এসে উইকেট না পেলে লজ্জা লাগবে? আমি কি চোর?

রোববার সিলেটে জিম্বাবুয়ের বিপক্ষে ১৬৯ রানের রেকর্ড জয়ের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, যেটা বলার কথা মাশরাফি সেটাই বলেছে।

মাশরাফি প্রসঙ্গে পাপন আরও বলেন, আমি সব সময় দুইজন খেলোয়াড়ের কথা বলে থাকি, সাকিব আল হাসান ও মাশরাফি। খেলোয়াড় হিসেবে সাকিব আর অধিনায়ক হিসেবে মাশরাফির কোনো রিপলেসম্যান্ট আমাদের হাতে নেই। মাশরাফির অবদানের কথা অস্বীকার করার কোনো সুযোগ নেই।

পাপন আরও বলেন, মাশরাফিকে যত সুযোগ আমরা দিয়েছি অন্য কোনো ক্রিকেটারকে আমরা এত সুযোগ দেইনি। মুশফিককে সরিয়ে আমরা যখন মাশরাফিকে অধিনায়কের দায়িত্ব দিয়েছিলাম তখন কিন্তু আমরা কাউকে জিজ্ঞাসাও করিনি। একটা উদাহরণ হিসেবে এটা বলা।

ঘটনাপ্রবাহ : জিম্বাবুয়ের বাংলাদেশ সফর -২০২০

আরও
আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত