টাইগারদের পাকিস্তান সফরও স্থগিত হচ্ছে!
jugantor
টাইগারদের পাকিস্তান সফরও স্থগিত হচ্ছে!

  স্পোর্টস ডেস্ক  

১১ মার্চ ২০২০, ২০:০৮:৫১  |  অনলাইন সংস্করণ

করোনাভাইরাসআতঙ্কে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষীকী উপলক্ষে ২১ ও ২২ মার্চ ঢাকায় অনুষ্ঠিত্য বিশ্ব একাদশ বনাম এশিয়া একাদশের মধ্যকার ম্যাচ ইতিমধ্যেই স্থগিত করা হয়েছে। এখন পাকিস্তান সফর নিয়েও অনিশ্চয়তা দেখা দিয়েছে।

এপ্রিলের শুরুতে পাকিস্তান সফরে একটি ওয়ানডে ও একটি টেস্ট ম্যাচ খেলার কথা রয়েছেবাংলাদেশ দলের। তবে করোনাভাইরাস আতঙ্কে পাকিস্তান সফর নিয়েও অনিশ্চয়তা দেখা দিয়েছে।

এ ব্যাপারে বুধবার মিরপুরে জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ খেলাটি শুরুর আগেবাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, দেখি! আমরা পাকিস্তান সফরনিয়েও কথা বলব।এ প্রসঙ্গগুলো ধাপে ধাপে আসবে। তা নিয়ে আমরা বোর্ডেও আলোচনায় বসব।

আগামী১ এপ্রিলপাকিস্তানের করাচিতে একমাত্র ওয়ানডে আর ৫-৯ এপ্রিল সিরিজের দ্বিতীয় টেস্ট খেলার কথা রয়েছে টাইগারদের।

এর আগে প্রথম দফায় ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে দেশে ফেরে বাংলাদেশ দল। আর একটি টেস্ট ম্যাচ খেলে আসে মুমিনুল হকরা। তৃতীয় দফায় ফের পাকিস্তান সফরেযাওয়ার কথা ছিল টাইগারদের।

কিন্তু করোনাভাইরাসের আতঙ্কে পাকিস্তানের এ সফর নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। ক্রিকেটবোর্ড করোনা ভাইরাসেরপরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে। পরিস্থিতি এখনের চেয়ে খারাপ হলেকোনোরকম ঝুঁকি নেবে নাবিসিবি।

টাইগারদের পাকিস্তান সফরও স্থগিত হচ্ছে!

 স্পোর্টস ডেস্ক 
১১ মার্চ ২০২০, ০৮:০৮ পিএম  |  অনলাইন সংস্করণ

করোনাভাইরাস আতঙ্কে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষীকী উপলক্ষে ২১ ও ২২ মার্চ ঢাকায় অনুষ্ঠিত্য বিশ্ব একাদশ বনাম এশিয়া একাদশের মধ্যকার ম্যাচ ইতিমধ্যেই স্থগিত করা হয়েছে। এখন পাকিস্তান সফর নিয়েও অনিশ্চয়তা দেখা দিয়েছে। 

এপ্রিলের শুরুতে পাকিস্তান সফরে একটি ওয়ানডে ও একটি টেস্ট ম্যাচ খেলার কথা রয়েছে বাংলাদেশ দলের। তবে করোনাভাইরাস আতঙ্কে পাকিস্তান সফর নিয়েও অনিশ্চয়তা দেখা দিয়েছে।  

এ ব্যাপারে বুধবার মিরপুরে জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ খেলাটি শুরুর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, দেখি! আমরা পাকিস্তান সফর নিয়েও কথা বলব। এ প্রসঙ্গগুলো ধাপে ধাপে আসবে। তা নিয়ে আমরা বোর্ডেও আলোচনায় বসব।

আগামী ১ এপ্রিল পাকিস্তানের করাচিতে একমাত্র ওয়ানডে আর ৫-৯ এপ্রিল সিরিজের দ্বিতীয় টেস্ট খেলার কথা রয়েছে টাইগারদের।

এর আগে প্রথম দফায় ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে দেশে ফেরে বাংলাদেশ দল।  আর একটি টেস্ট ম্যাচ খেলে আসে মুমিনুল হকরা। তৃতীয় দফায় ফের পাকিস্তান সফরে যাওয়ার কথা ছিল টাইগারদের।

কিন্তু করোনাভাইরাসের আতঙ্কে পাকিস্তানের এ সফর নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। ক্রিকেট বোর্ড করোনা ভাইরাসের পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে। পরিস্থিতি এখনের চেয়ে খারাপ হলে কোনোরকম ঝুঁকি নেবে না বিসিবি।

 

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের পাকিস্তান সফর-২০২০

আরও খবর