আতঙ্কে আমরা যদি না খেলি, পেট চলবে কীভাবে: মুশফিক

  স্পোর্টস ডেস্ক ১৩ মার্চ ২০২০, ১৮:৪৬:০৮ | অনলাইন সংস্করণ

মুশফিকুর রহিম। ছবি: বিসিবি

করোনাভাইরাসের প্রভাব ক্রীড়াঙ্গনেও পড়েছে। বাংলাদেশ গেমস, আইপিএলসহ বিভিন্ন ইভেন্টের অনেক খেলা ইতিমধ্যে স্থগিত করা হয়েছে।

তবে ছোঁয়াছে এই ভাইরাস আতঙ্কের মধ্যেই রোববার শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল)।

করোনাভাইরাস আতঙ্কের মধ্যেঢাকা লিগে খেলা প্রসঙ্গেআবাহনী লিমিটেডের অধিনায়ক মুশফিকুর রহিম বলেছেন,অনেক দেশে খুব তাড়াতাড়ি করোনাভাইরাসছড়িয়েছে, আমাদের দেশেও কয়েকজন শনাক্ত হয়েছে, আমার কাছে মনে হয় যতটা সতর্কতা অবলম্বন করা যায় ভালো। আমরা খেলোয়াড়, যদি না খেলি, তাহলে পেট চলবে কীভাবে?

জাতীয় দলের নিয়মিত এপারফর্মারশুক্রবার বিকেএসপিতে সংবাদ মাধ্যমকেআরও বলেন,সবাই যদি নিজ নিজ কর্তব্য পালন করে, সেটা শুধু নিজের নয়, অন্যরা উপকৃত হবে। অবশ্যই সতর্কতা অবলম্বন করা উচিত। আপনারা দেখেছেন কোথাও কোথাও খেলা চলছে, গ্যালারি খালি করে হলেও। আমরা যদি সবাই একসঙ্গে কাজ করতে পারি, তাহলে ধীরে ধীরে অবস্থার উন্নতি হবে। সবার আগে জীবন।

এর আগেজিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষে করোনাভাইরাস আতঙ্কের মধ্যে খেলা চালিয়ে যাওয়া প্রসঙ্গে টি-টোয়েন্টি দলের অধিনায়কমাহমুদউল্লাহ রিয়াদ বলেছিলেন, এটা তো আমাদের নিয়ন্ত্রণে নেই। আমরাঢাকা লিগ নিয়েই বেশি ভাবছি।

ছোঁয়াছে এভাইরাস প্রসঙ্গে জাতীয় দলের তারকা পেসার আল-আমিন হোসেন বলেছেন, শোস্যাল মিডিয়ার মাধ্যমেই করোনাভাইরাসের কথাজানতে পেরেছি, সচেতন হওয়ারও চেষ্টা করছি। প্রিমিয়ার লিগ শুরু হওয়ার পর হয়তো নিজেদের মধ্যে সচেতনতা আরও বাড়বে। বুঝতে পারব আমাদেরকী করতে হবে।

ঘটনাপ্রবাহ : ঢাকা প্রিমিয়ার লিগ-২০২০

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত