করোনা থেকে বাঁচতে আমাদের স্মার্ট হবে হবে: রোহিত

  স্পোর্টস ডেস্ক ১৬ মার্চ ২০২০, ২১:০৩:১২ | অনলাইন সংস্করণ

রোহিত শর্মা। ফাইল ছবি

ভারতীয় তারকা ওপেনার রোহিত শর্মা বলেছেন, করোনাভাইরাস আতঙ্কে গত কয়েক সপ্তাহ বিশ্ব থমকে গেছে। স্থবির হয়ে গেছে আমাদের জীবনযাত্রা। যা দেখতে খুব খারাপ লাগছে। একমাত্র সবাই একসঙ্গে লড়াই করলেই আমরা স্বাভাবিক জীবনে ফিরতে পারব।

ভারতসেরা এ ওপেনার আরও বলেন, ছোঁয়াছে এই ভাইরাস থেকে রক্ষা পেতে হলে আমাদের একটু স্মার্ট হতে হবে। হতে হবে প্রো-অ্যাক্টিভও। যখনই আমরা কোনো উপসর্গ বুঝতে পারব, সঙ্গে সঙ্গে কাছের স্বাস্থ্য দফতরে জানাব।

এক ভিডিও বার্তায় রোহিত শর্মা আরও বলেন, বিশ্বের সব চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের প্রচেষ্টার প্রশংসা করছি। তারা সবাই নিজেদের জীবন ঝুঁকির মুখে ফেলে দিয়ে আক্রান্তদের চিকিৎসা দিচ্ছেন।

সাম্প্রতিক সময়ে গণমাধ্যমের শিরোনামে প্রাধান্য বিস্তার করছে করোনাভাইরাস। এশিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে দ্রুত ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ছোঁয়াছে এই ভাইরাসের প্রভাব ক্রীড়াঙ্গনেও পড়েছে।

করোনাভাইরাসের কারণেই স্থবির হয়ে পড়েছে বিশ্ব ক্রীড়াঙ্গন। ক্রিকেট, ফুটবলসহ বিভিন্ন ইভেন্টের অনেক খেলা ইতিমধ্যে স্থগিত হয়েছে। বন্ধ হয়েছে বেশকিছু টুর্নামেন্ট এবং দ্বিপাক্ষিক সিরিজও।

ছোঁয়াছে এই ভাইরাসে বিশ্বে প্রায় ৬ হাজার মানুষের মৃত্যুর খবর পাওয়া গেছে। আক্রান্ত হয়েছেন অসংখ্য মানুষ।

সূত্র: এনডিটিভি

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত