রোনালদিনহোকে ছাড়াতে মেসির ৩৩ কোটি টাকা খরচের খবর মিথ্যা

  স্পোর্টস ডেস্ক ১৭ মার্চ ২০২০, ১২:০৭:২১ | অনলাইন সংস্করণ

কারাবন্দি ব্রাজিলীয় ফুটবল মহাতারকা রোনালদিনহোকে ছাড়াতে আর্থিক সাহায্য করছেন না লিওনেল মেসি। তার ঘনিষ্ঠ সূত্র এ দাবি করেছে। তারা জানিয়েছেন, কয়েক দিন আগে স্পেন ও লাতিন আমেরিকার বিভিন্ন সংবাদপত্রে এ সংক্রান্ত যে সংবাদ প্রকাশিত হয় তা মিথ্যে।

ভুয়া পাসপোর্টকাণ্ডে প্যারাগুয়ের জেলহাজতে রয়েছেন রোনালদিনহো এবং তার ভাই রবার্তো আসিস। দেশটির রাজধানী আসুনসিয়নে পুলিশের প্রধান দফতরে রয়েছেন তারা। মঙ্গলবার প্রি–ট্রায়াল ডিটেনশনের শুনানিতে তাদের ফের আদালতে হাজির হওয়ার কথা রয়েছে।

সম্প্রতি চাউর হয়, রোনালদিনহোকে কারামুক্ত করতে চার আইনজীবী নিয়োগ দিচ্ছেন মেসি। এ জন্য ৩.‌২৫ মিলিয়ন পাউন্ড খরচ করছেন তিনি, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩৩ কোটি টাকা।

এ সংবাদ ছড়িয়ে পড়া মাত্রই চারদিকে মেসির প্রশংসা শুরু হয়। কারণ বার্সেলোনায় থাকাকালীন রনির সঙ্গে তার বন্ধুত্বের কথা সবারই জানা। প্রিয় ক্লাবটির হয়ে ছোট ম্যাজিসিয়ানের প্রথম গোলটি আসে সেলেকাও সতীর্থের পাস থেকেই।

কিন্তু মেসির ঘনিষ্ঠ সূত্রের সঙ্গে যোগাযোগ করে এক স্প্যানিশ সংবাদপত্র জানিয়েছে, এ খবর মিথ্যা। তাদের দাবি– রোনালদিনহোর কারাবাসের জন্য যথেষ্ট অনুশোচনা রয়েছে বার্সা অধিনায়কের। তবে তাকে কোনো আইনি বা আর্থিক সাহায্যের কথা কোথাও বলেননি তিনি। একই সঙ্গে জানানো হয়েছে, এ নিয়ে সংবাদপত্রগুলোর প্রতিবেদনে ব্যথিত মেসি।

তথ্যসূত্র: আজকাল।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত