ইংরেজি নিয়ে মাথা ঘামান না মোস্তাফিজ

  স্পোর্টস ডেস্ক ১৯ মার্চ ২০২০, ১১:৪০:১৬ | অনলাইন সংস্করণ

বিশ্বের অনেক ক্রিকেটার ক্যারিয়ারের শুরুতে ইংরেজিতে কথা বলতে পারেন না। তবে পরে এ ভাষায় কথোপকথনটা আত্মস্থ করে ফেলেন। এক্ষেত্রে ব্যতিক্রম বাংলাদেশের ‘কাটার মাস্টার’ মোস্তাফিজুর রহমান। এখনও ইংরেজিতে কথা বলায় দক্ষ হয়ে উঠতে পারেননি তিনি। আন্তর্জাতিক ক্যারিয়ার প্রায় অর্ধযুগ হয়ে গেলেও ইংরেজিতে পারদর্শী নন ফিজ।

স্বাভাবিকভাবেই প্রশ্নটা করা হয়েছিল তাকে, এ নিয়ে কী কোনো আক্ষেপ আছে আপনার? জবাবে জানালেন, এ বিষয়ে একদমই মাথা ঘামান না তিনি।

বুধবার মিরপুরে সাংবাদিকরা মোস্তাফিজকে প্রশ্ন করেন, বিশ্বের অনেক ক্রিকেটারই সময়ের সঙ্গে বদলে যান। শুরুতে ইংরেজি না পারলেও পরে তা রপ্ত করে ফেলেন। কিন্তু আপনি ভালোভাবে পারছেন না?

এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এ নিয়ে আমার একটুও আফসোস, হতাশা বা আক্ষেপ নেই। আমি যেভাবে আছি, সেভাবেই থাকতে পছন্দ করি। অন্য কারো কথা নিয়ে ভাবি না। বাংলায় কথা বলা, আমার মা শিখাইছে।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত