অনির্দিষ্টকালের জন্য সবধরনের ক্রিকেট বন্ধ: পাপন

  স্পোর্টস ডেস্ক ১৯ মার্চ ২০২০, ১৪:৫৯:১৬ | অনলাইন সংস্করণ

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে সবধরণের ক্রিকেট অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে দেশের সর্বোচ্চ ক্রিকেট সংস্থার সভাপতি নাজমুল হাসান পাপন এ ঘোষণা দেন।

বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করেছে করোনা। বিশ্বের এক তৃতীয়াংশ দেশের গণ্ডি পেরিয়ে তা আছড়ে পড়েছে বাংলাদেশেও। স্বভাবতই আতঙ্কিত দেশের মানুষ। এর কালো ছায়া পড়েছে ক্রীড়াঙ্গনেও।

পরিপ্রেক্ষিতে কয়েকদিন আগে বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগের (ডিপিএল) খেলা বন্ধ করে বিসিবি। এরই ধারাবাহিকতায় এবার সবধরণের ক্রিকেট বন্ধের ঘোষণা দিলেন বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান।

তিনি বলেন, আগামী ১৫ এপ্রিল পর্যন্ত মাঠে ক্রিকেট ফেরার সম্ভাবনা নেই। তাই অনির্দিষ্টকালের জন্য সবধরনের ক্রিকেট বন্ধ থাকছে।

করোনা রুদ্রমূর্তি ধারণ করায় স্থগিত করা হয়েছে বাংলাদেশের পাকিস্তান সফরও। শুধু তাই নয়, আগামী মে মাসে অনুষ্ঠেয় আয়ারল্যান্ড সিরিজও স্থগিত করার চিন্তা-ভাবনা করছে বিসিবি।

ওই সময় ৩ ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে দেশটিতে সফরে যাওয়ার কথা টাইগারদের। সেখানে ওডিআই সিরিজ শেষে ইংল্যান্ডের মাটিতে ৪টি টি-টোয়েন্টি খেলার কথা দুদলের। কিন্তু করোনার কারণে ইংল্যান্ডের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে সেটি না হওয়ার সম্ভাবনা জোরালো হচ্ছে।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত