করোনা ‘কাঁটায়’ তরুণীকে পাত্তাই দিলেন না কোহলি

  স্পোর্টস ডেস্ক ২১ মার্চ ২০২০, ২৩:০৫:৫৬ | অনলাইন সংস্করণ

করোনা আতঙ্কে কাঁপছে পুরো বিশ্ব। দিন দিন বেড়েই চলেছে প্রাণঘাতী এ ভাইরাসের সংক্রমণ। এ নিয়ে সতর্কতা চলছে বিশ্বজুড়ে। সেই তালিকায় আছেন ক্রিকেট বিশ্বের বাঘা বাঘা খেলোয়াড়রা। নিজেরা যেমন সতর্ক থাকছেন, তেমন সামাজিক যোগাযোগমাধ্যমে অন্যদের সতর্ক থাকার বার্তাও দিচ্ছেন ক্রীড়াবিদরা।

বর্তমান পরিস্থিতির কারণে বেশ সর্তক ভারতের অধিনায়ক বিরাট কোহলি। এক ভক্তের সেলফি তোলার আবদারে কর্ণপাত করেননি তিনি।

তরুণী ভক্তের সেলফি তোলার অনুরোধ ফিরিয়ে দিয়ে সোজা হেঁটে যাচ্ছেন কোহলি। এ ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। তাতে দেখা যাচ্ছে, বিমানবন্দর থেকে বের হচ্ছেন কোহলি। এমন সময় এক তরুণী তার দিকে এগিয়ে গেছেন সেলফি তুলতে। কিন্তু সোজা হেঁটে চলে গেলেন মাস্ক পরা ভারতীয় অধিনায়ক।

তবে সেটি কোন বিমানবন্দর ছিল, তা ভিডিওতে উল্লেখ নেই। গেল ১২ মার্চ ধর্মশালায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারতের প্রথম ওয়ানডে বৃষ্টিতে পরিত্যক্ত হয়। ধারণা করা হচ্ছে, এটি পরের ভিডিও। ধর্মশালা থেকে লখনৌতে ফিরছিল টিম ইন্ডিয়া। অবশ্য করোনার বিস্তার ঠেকাতে পরবর্তীতে সিরিজটি স্থগিত করে দেয় ভারত ও প্রোটিয়া ক্রিকেট বোর্ড।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত