মোহাম্মদ হাফিজের আরও সতর্ক হওয়া উচিত

  স্পোর্টস ডেস্ক ২২ মার্চ ২০২০, ১৯:৫৩:৩৬ | অনলাইন সংস্করণ

মোহাম্মদ হাফিজ। ফাইল ছবি

পাকিস্তানের সাবেক অধিনায়ক ও দলটির অভিজ্ঞ ক্রিকেটার মোহাম্মদ হাফিজকে আরও সতর্ক হওয়ার পরামর্শ দিয়েছেন ওয়াসিম খান।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়াসিম খান বলেছেন, জাতীয় দল নির্বাচন, বাছাই ও নীতি সম্পর্কিত বিষয়ে করোই মন্তব্য করা ঠিক নয়। এ বিষয়ে হাফিজসহ সবাইকে সতর্ক হওয়া উচিত।

হাফিজ প্রসঙ্গে পিসিবির এই প্রধান নির্বাহী আরও বলেছেন, হাফিজ পাকিস্তানের একজন অভিজ্ঞ ক্রিকেটার। তার মতো ক্রিকেটারের আরও ভেবে চিন্তে কথা বলা উচিত। তাছাড়া অন্যের ব্যাপারে মাথা না গামিয়ে নিজের খেলায় মন দেয়াই ভালো।

শনিবার করাচিতে সংবাদ মাধ্যমের সঙ্গে আলাপে ওয়াসিম খান আরও বলেন, বিশ্বের অন্যান্য দেশের জাতীয় দলের ক্রিকেটাররা অন্যের ব্যাপারে মাথা ঘামায় না, আমাদের ক্রিকেটাররা কেন যে এটা করেন তা আমার ঠিক বুঝে আসে না। আমি এ ব্যাপারে মোহাম্মদ হাফিজের সঙ্গে কথা বলব।

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) স্পট ফিক্সিংয়ের অভিযোগে সব ধরনের ক্রিকেট থেকে সাময়িক নিষিদ্ধ করা হয়েছিল শারজিল খান ও খালিদ লতিফকে। শারজিল খান ও খালিদ লতিফ ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে খেলার সময় পিসিবির দুর্নীতি দমন আইনের পাঁচটি কোড লঙ্ঘন করেন। যে কারণে তাদের শাস্তি দেয়া হয়েছিল।

তবে নিঃশর্ত ক্ষমা চেয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছে আবেদন করায় পিসিবি শারজিল খানকে ফের খেলার অনুমতি দেয়।

স্পট ফিক্সিংয়ে অভিযুক্ত পাকিস্তানের তারকা ওপেনার শারজিল খানের সেই কলঙ্কিত অতীতের কথা স্মরণ করিয়ে দিয়ে গত শুক্রবার মোহাম্মদ হাফিজ নিজের অফিসিয়াল টুইটারে লেখেন, এমন কারও সঙ্গে জাতীয় দলের ড্রেসিংরুম শেয়ার করা ঠিক হবে না যার কারণে দেশের ক্রিকেট কলঙ্কিত হয়েছে। তাছাড়া জাতীয় দলে এমন কাউকে সুযোগ দেয়া উচিত নয় যার ‘অতিরিক্ত প্রতিভা’ রয়েছে।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত