করোনা মোকাবেলায় সরকারকে সহায়তা সিএবির

  স্পোর্টস ডেস্ক ২৫ মার্চ ২০২০, ২০:১৯:২৯ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাসের সংক্রমণে আক্রান্ত পুরো বিশ্ব। স্থবির হয়ে পড়েছে জনজীবন। ছোঁয়াছে এই ভাইরাসের প্রভাব ভারতেও পড়েছে। ইতিমধ্যে আক্রান্ত হয়েছেন পাঁচ শতাধিক মানুষ। ১১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

মহামারী আকার ধারণ করা এই করোনাভাইরাসের সংক্রমণ থেকে জনগণকে বাঁচাতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে ভারত সরকার। করোনা আক্রান্ত রোগীদের সেবার পাশাপাশি অসহায়কে খাদ্য প্রদানের জন্য ২৫ লাখ টাকা সরকারি ফান্ডে দেয়ার ঘোষণা দিয়েছে অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)।

সিএবির সভাপতি অভিষেক ডালমিয়া এক বিবৃতিতে বলেছেন, মানব সভ্যতার সম্ভবত সবচেয়ে অন্ধকার পর্যায়ের মধ্যে দিয়ে চলছি আমরা। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সারা বিশ্বে প্রাণ হারাচ্ছে মানুষ। ক্রিকেট এখন একতার প্রতীক। ক্রিকেট এখন মানবতারও প্রতীক। তাই, সিএবির পক্ষ থেকে আমরা জরুরি রিলিফ ফান্ডে ২৫ লাখ টাকা দেয়ার সিদ্ধান্ত নিয়েছি।

সিএবির সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায় বলেছেন, রাজ্য ও কেন্দ্রীয় সরকারের তৎপরতাকে ধন্যবাদ জানাচ্ছি। করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে আমরা দেশজুড়ে লকডাউন কার্যকর করতে পেরেছি। কিন্তু আরও অনেক কাজ বাকি রয়েছে। তার জন্যই আমরা এই সংকটের মুহূর্তে মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছি।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত