করোনা মোকাবেলায় ভূমিকা রাখবে বিসিবি

  স্পোর্টস ডেস্ক ২৫ মার্চ ২০২০, ২২:০৮:১৩ | অনলাইন সংস্করণ

ক্রিকেট বোর্ডের লোগো। ফাইল ছবি

করোনাভাইরাসের সংক্রমণে স্থবির হয়ে পড়েছে পুরো বিশ্ব। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। ইতিমধ্যে ৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আক্রান্ত হয়েছেন ৩৯ জন।

ছোঁয়াছে এই ভাইরাসের সংক্রমণ থেকে জনগণকে বাঁচাতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে বাংলাদেশ সরকার। দেশের এই সংকট মুহূর্তে ভূমিকা রাখবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ক্রিকেট বোর্ডের পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, দেশের করোনা সংকটে সবাইকে এগিয়ে আসতে হবে। আমরা বোর্ডের পক্ষ থেকে যতটা সম্ভব সাহায্যের চেষ্টা করব। তবে বিসিবি ঠিক কত টাকা দেবে? এ মুহূর্তে তা বলতে পারছি না। সেটা আমরা নিজেরা কথা বলে ঠিক করে নেব।

বিসিবি সিইও নিজামউদ্দীন চৌধুরী সুজন বলেছেন, বোর্ড অবশ্যই করোনা মোকাবেলায় সম্ভাব্য সবরকম সহযোগিতা করবে। তবে কিভাবে করবে? নগদ অর্থ দিয়ে না অন্য কোনোভাবে সেটাই খুঁটিয়ে দেখা হচ্ছে।

বিসিবি সিইও আরও জানান, করোনা ভাইরাস অন্য কোনো প্রাকৃতিক দুর্যোগ নয় যে, ত্রাণকার্য পরিচালনার জন্য হয় ত্রাণসামগ্রী না হয় নগদ অর্থ দেয়া যাবে। বোর্ডের পক্ষ থেকে সরকারের সঙ্গে কথা বলা হচ্ছে, ইতিমধ্যে সরকারের সঙ্গে কথা হয়েছে এবং আলোচনা হচ্ছে। আমরা সরকারের সঙ্গে কথা বলেই ঠিক করব কিভাবে করোনা সংকটে বিসিবি ভূমিকা রাখতে পারে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত