ইমরান খান অন্তত আমাকে সাহায্য করবেন: কানেরিয়া

  স্পোর্টস ডেস্ক ২৫ মার্চ ২০২০, ২২:১৪ | অনলাইন সংস্করণ

দিনেশ কানেরিয়া
দিনেশ কানেরিয়া। ছবি: সংগৃহীত

পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার দানিশ কানেরিয়া বলেছেন, আশা করছি প্রধানমন্ত্রী ইমরান খান অন্তত আমাকে সাহায্য করবেন। সবার অনুরোধ গ্রহণ হলে আমারটা কেন হবে না!

পাকিস্তানের হয়ে ৬১টি টেস্ট ও ১৮টি ওয়ানডে ম্যাচ খেলে ২৭৬ উইকেট শিকার করেন দানিশ কানেরিয়া। তবে ২০১২ সালে ডারহামে এসেক্সের হয়ে কাউন্টি ক্রিকেটে স্পট ফিক্সিংয়ে অভিযুক্ত হন কানেরিয়া। দোষী সাব্যস্ত হওয়ায় আজীবন নিষেধাজ্ঞা দেয় ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

নিষিদ্ধ হওয়ার পর থেকে একাধিকবার চেষ্টা করেছেন নির্বাসন থেকে বের হতে। এ ব্যাপারে টুইটারে কানেরিয়া বলেন, পাকিস্তানে আমার জীবনটা লকডাউন করে রাখা হয়েছে। পাকিস্তানে অনেক ক্রিকেটারের অনেক সমস্যারই সমাধান করা হয়েছে। অথচ আমার ব্যাপারে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ঘুমিয়ে আছে।

৩৯ বছর বয়সী এ লেগ স্পিনার আরও বলেন, খেলতে না পারলেও অন্তত কোচিং তো করাতে পারি। পাকিস্তানের ক্রিকেট বোর্ডকে চিঠি পাঠিয়েছি। তাদের উত্তরের অপেক্ষায় আছি।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ৯,৮১,৪২৫২,০৬,২৭২৫০,২৫৫
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×