এই পরিস্থিতিতে ফিট থাকা বড় চ্যালেঞ্জ: জো রুট

  স্পোর্টস ডেস্ক ২৫ মার্চ ২০২০, ২২:৫১ | অনলাইন সংস্করণ

জো রুট
জো রুট। ফাইল ছবি

করোনাভাইরাসের কারণে স্থবির হয়ে পড়েছে পুরো বিশ্ব। ইতিমধ্যে ২০ হাজার মানুষের মুত্যুর খবর পাওয়া গেছে। আক্রান্ত হয়েছেন প্রায় পাঁচ লাখ মানুষ। ছোঁয়াছে এই ভাইরাসের প্রভাব ক্রীড়াঙ্গনেও পড়েছে।

আইপিএল, পিএসএল এমনকি টোকি অলিম্পিক গেমসও স্থগিত হয়েছে। বন্ধ হয়ে গেছে ঘরোয়া টুর্নামেন্টও। মাঠের খেলা বন্ধ হওয়ার পাশাপাশি বাইরে অনুশীলন করাও নিষেধ। এমন কঠিন মুহূর্তে খেলোয়াড়দের ফিটনেস ধরে রাখা মুশকিল হয়ে পড়েছে।

এ ব্যাপারে ইংল্যান্ড ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক জো রুট বলেছেন, এটা এক নতুন চ্যালেঞ্জ। আদর্শ অনুশীলন হচ্ছে না। কিন্তু এই পরিস্থিতিতে ফিট থাকা বড় কঠিন।

করোনার আতঙ্কে সাত সপ্তাহ পিছিয়ে গেছে ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেট মৌসুম। জুনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইংল্যান্ডের পরবর্তী টেস্ট সিরিজ যে যথাসময়ে মাঠে গড়াবে তারও কোনো নিশ্চয়তা নেই।

গৃহবন্দি সময়ে ঘরেই অনুশীলনে ঘাম ঝরাচ্ছেন রুট। ইংলিশ এ তারকা ব্যাটসম্যান বলেন, এখন ফিটনেস ধরে রাখাটা গুরুত্বপূর্ণ। যাতে যখনই মাঠে ফিরি না কেন, নিজের সেরা ছন্দে যেন থাকতে পারি।

সূত্র: এএফপি

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৪ ৩৩ ১৭
বিশ্ব ১৪,৩১,৭০৬ ৩,০২,১৫০ ৮২,০৮০
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত