৮০০ কোটির মালিক ধোনি, দান করলেন মাত্র লাখ!

  স্পোর্টস ডেস্ক ২৭ মার্চ ২০২০, ২০:৩৩:০৬ | অনলাইন সংস্করণ

মহেন্দ্র সিং ধোনি। ফাইল ছবি

করোনাভাইরাস আতঙ্কে পুরো বিশ্ব। ছোঁয়াছে এই ভাইরাসের সংক্রমণের ভয়ে সমাজের খেটে খাওয়া মানুষও গৃহবন্দি। জুটছে না খাবার। এমন কঠিন মুহূর্তে সাধারণ মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন অনেকেই।

ভারতের অন্যতম সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি দেশের এমন সংকটাপন্ন মুহূর্তেও হাড়কিপটে ভূমিকা পালন করছেন। ৮০০ কোটি টাকার মালিক ধোনি দান করেছেন মাত্র এক লাখ। তার এমন মানসিকতার জন্য সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সমালোচনা করছেন ভক্ত সমর্থকরা।

করোনা মোকাবেলায় ভারতের পুণের একটি সংস্থার মাধ্যমে ১০০টি দরিদ্র পরিবারকে ১৪ দিনের জন্য এক লাখ টাকা তুলে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। করোনা মোকাবিলায় সমাজের অনেক মানুষ অসহায়দের সাহায্যে হাতখুলে ব্যয় করছেন, অথচ মাত্র এক লাখ টাকা দেয়ায় ধোনির সমালোচনা করতে ছাড়েননি ভক্তরা।

ধোনি হাড়কিপটে ভূমিকা পালন করলেও হাত খুলে দান করেছেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার। তিনি করোনা মোকাবেলায় ৫০ লাখ অনুদান তুলে দিয়েছেন। ভারতের সাবেক অধিনায়ক ও বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলিও গরিব মানুষেরদের জন্য ৫০ লাখ টাকার চাল তুলে দিয়েছেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত