করোনায় নারী ক্রিকেটাররা বেশি ক্ষতিগ্রস্ত হবে: জাভেরিয়া খান

  স্পোর্টস ডেস্ক ০৪ এপ্রিল ২০২০, ২১:৪৭:৩৫ | অনলাইন সংস্করণ

জাভেরিয়া খান। ফাইল ছবি

পাকিস্তান নারী দলের তারকা ক্রিকেটার জাভেরিয়া খান বলেছেন, করোনাভাইরাস ছেলেদের চেয়ে নারী ক্রিকেটাররা বেশি ক্ষতিগ্রস্ত হতে পারে। তার কারণ ঘরোয়া এবং আন্তর্জাতিক ক্রিকেটে আমরা ছেলেদের চেয়ে কম খেলে থাকি। মার্চে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে আমরা বসেই রয়েছি, অথচ সমর্থকরা আরও বেশি খেলা দেখতে চেয়েছিলেন।

পাকিস্তানের হয়ে ১০৩টি ওয়ানডে ও ১০১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা অলরাউন্ডার জাভেরিয়া খান বলেছেন, করোনাভাইরাসের কারণে মানুষের স্বাভাবিক জীবনযাপন স্থবির হয়ে পড়েছে। জীবনের জন্য মানুষ এখন লড়াই করছে। আশা করি অচিরেই পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে। আবারও যখন ক্রিকেট মাঠে হাঁটতে নামব ইনশাল্লাহ খেলাটি উপভোগ করব।

৩১ বছর বয়সী এ অলরাউন্ডার আরও বলেন, এই পরিস্থিতি আমি আমার পরিবার নিয়ে উদ্বিগ্ন। আমি আমাদের বাড়ির উপরের তলায় থেকেই প্রাকটিস করে যাচ্ছি, যারা নিচ তলায় থাকেন তারা অনেক শব্দ সহ্য করছেন। তারা লকডাউন শেষ হওয়ার অপেক্ষায় রয়েছেন।

সূত্র: ক্রিকেট পাকিস্তান ডটকম

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত