ঘরে থাকা আসলেই কষ্টকর: সাদমান

  স্পোর্টস ডেস্ক ০৬ এপ্রিল ২০২০, ২১:৫৩:২৪ | অনলাইন সংস্করণ

সাদমান ইসলাম অনিক। ফাইল ছবি

করোনাভাইরাসের কারণে পুরো বিশ্বই লগডাউন। ঘরের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। লম্বা সময় ঘরে থাকাটা সত্যিই কষ্টকর বলছেন জাতীয় দলের তারকা ওপেনার সাদমান ইসলাম অনিক।

অস্ট্রেলিয়ায় বাঁ-হাতের কব্জির অস্ত্রোপচার শেষে দেশে ফিরে কোয়ারেন্টিনে কাটিয়েছেন বাঁ-হাতি ওপেনার সাদমান ইসলাম।

তিনি বলেন, অস্ট্রেলিয়া থেকে ফিরে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে ছিলাম। আম্মা আমার টেবিলে খাবার রেখে যেতেন। পুরো সময়টা গেমস খেলে, আগের দিনের খেলা দেখে, বই পড়ে আর মুভি দেখে কেটেছে। এখন বাসার এক ঘর থেকে আরেক ঘরে যেতে পারছি, সবার সঙ্গে কথা বলতে পারছি। মাঝে মাঝে ছাদে যাচ্ছি। ঘরে থাকা আসলেই কষ্টকর।

২৪ বছর বয়সী এ ওপেনার বলেন, আমি ছোটবেলা থেকে টেস্ট ম্যাচ দেখতে পছন্দ করতাম। টেস্ট ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখতাম। তিন বা চারদিনের ম্যাচ খেলার সময় অনেক বল খেলতাম। টেস্ট ক্রিকেটকেই আমার কাছে আসল ক্রিকেট মনে হয়। নিজেকে টেস্ট ক্রিকেটার ভাবতে ভালো লাগে।

এক প্রশ্নের জবাবে সাদমান বলেন, আমি কখনও এভাবে চিন্তা করিনি। আমার জায়গা আমাকেই ধরে রাখতে হবে। কেউ খারাপ খেলুক আর আমি দলে জায়গা পাই, এমনটা চাই না। আমি ভালো করলে কেউ আমার জায়গা নিতে পারবে না।

টেস্ট ক্রিকেটে বাংলাদেশিদের অনাগ্রহের কারণ নিয়ে সাদমান বলেন, আমরা টেস্ট এমনিতেই কম খেলি। বেশি ভালো ফলও হয় না। বেশি সময় দিয়ে খেলতে হয়। অনেক কারণ থাকতে পারে। বেশি ম্যাচ খেলতে থাকলে হয়তো এই সমস্যা থাকবে না।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত