৯ খেলায় ৩ সেঞ্চুরি আশরাফুলের

  স্পোর্টস রিপোর্টার ২০ মার্চ ২০১৮, ১৬:২৮ | অনলাইন সংস্করণ

মোহাম্মদ আশরাফুল

ফর্মের তুঙ্গে রয়েছেন মোহাম্মদ আশরাফুল। ঢাকা প্রিমিয়ার লিগের ৯ খেলায় ৩টি সেঞ্চুরি তুলে নিয়েছেন কলাবাগান ক্রীড়া চক্রের এই তারকা ক্রিকেটার। প্রাইম দোলেশ্বর, অগ্রণী ব্যাংকের পর সেঞ্চুরি করেছেন মোহামেডানের বিপক্ষে। দোলেশ্বরের বিপক্ষে ১০৪, অগ্রণী ব্যাংক দলের বিপক্ষে ১০২* এবং মোহামেডানের বিপক্ষে ১২৭ রান করেন আন্তর্জাতিক ক্রিকেটের সর্বকনিষ্ঠ এই সেঞ্চুরিয়ান।

মঙ্গলবার সাভারে বিকেএসপির মাঠে মোহামেডানের বিপক্ষে ১২৪ বলে ১৩ চার ও ৩ ছক্কায় ১২৭ রানের ইনিংস গড়েন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। তার সেঞ্চুরির দিনেও বড় স্কোর গড়তে পারেনি কলাবাগানের দলটি।

যানজটের কারণে নির্ধারিত সময়ের ৩০ মিনিট পর খেলা শুরু হয়। টসে জিতে আগে ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে কলাবাগান। উইকেটের এক প্রান্ত আগলে রাখেন আশরাফুল। অন্য প্রান্তের ব্যাটসম্যানরা নিয়মিত বিরতিতে আসা-যাওয়ার মধ্যে থাকায় ৪৭.৫ ওভারে ২৬০ রান তুলতেই অলআউট হয়ে যায় কালাবাগান। মোহামেডানের হয়ে ৮.৫ ওভারে ৪৯ রানে ৬ উইকেট নেন কাজী অনিক। এছাড়া ২ উইকেট নেন মোহাম্মদ আজিম।

টার্গেট তাড়া করতে নেমে ২ উইকেটে জয় নিশ্চিত করে মোহামেডান। দলের হয়ে ৫৭ ও ৫১ রান করেন এনামুল হক ও রনি তালুকদার। শেষ দিকে আসাধারণ ব্যাটিং করে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন জাতীয় দলে স্পিনার তাইজুল ইসলাম। ৩২ বলে ৩৪ রান করে অপরাজিত থাকেন তাইজুল। এছাড়া ৩৮ রান করেন অধিনায়ক শামসুর রহমান শুভ।

সংক্ষিপ্ত স্কোর

কলাবাগান: ৪৭.৫ ওভারে ২৬০/১০ রান (আশরাফুল ১২৭, ওয়ালিউল করিম ৪৬; কাজী অনিক ৬/৪৯)।

মোহামেডান : ৪৯.২ ওভারে ২৬৩/৮ রান (এনামুল ৫৭, রনি তালুকদার ৫১, তাইজুল ৩৪*, শামসুর রহমান ৩৮; সঞ্জিত ৩/৪৮)।

ফল: মোহামেডান ২ উইকেটে জয়ী।

ম্যাচসেরা : কাজী অনিক (কলাবাগান)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter