নিজেকে নিয়ে ভুয়া দুই খবরে চটেছেন মেসি

  স্পোর্টস ডেস্ক ১০ এপ্রিল ২০২০, ১৬:২৩:৪১ | অনলাইন সংস্করণ

বার্সেলোনা ছেড়ে ইন্টার মিলানে যাচ্ছেন লিওনেল মেসি! বেশ কিছু দিন ধরে বিশ্ব ফুটবল মহলে এ গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। চাউর হয়েছে, করোনাভাইরাসের কারণে লকডাউনের মধ্যেই ইতালিয়ান ক্লাবটির কর্তাদের সঙ্গে এ ইস্যুতে কথা বলেছেন আর্জেন্টিনার ফরোয়ার্ড।

খবর রটেছে, সাবেক ক্লাব সতীর্থ তথা ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার রোনালদিনহোর জামিনের জন্য অর্থ দিয়েছেন ছোট ম্যাজিসিয়ান। তবে সব জল্পনা ও দাবি সরাসরি উড়িয়ে দিয়েছেন খোদ আর্জেন্টাইন সুপারস্টার নিজেই।

এক টুইটবার্তা ঘিরে গুজবের সূত্রপাত। তাতে এক সংস্থা দাবি করে, বার্সার সঙ্গে মেসির দীর্ঘদিনের মধুর সম্পর্কের বিচ্ছেদ ঘটতে যাচ্ছে। কাতালানদের ছেড়ে সিরি আ লিগের ক্লাব ইন্টার মিলানে যোগ দিচ্ছেন তিনি।

একই টুইটবার্তায় দাবি করা হয়, বার্সার সাবেক সতীর্থ ও সেলেকাও তারকা রোনালদিনহোকে কারামুক্ত করতে বিপুল টাকা দিয়েছেন মেসি। প্রিয় স্প্যানিশ ক্লাবটিতে একসঙ্গে খেলাকালীন দুই ফুটবল মহারথীর মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে এবং তা ধীরে ধীরে নিবিড় হয়। সেই জায়গা থেকেই ২০০২ বিশ্বকাপজয়ী ব্রাজিলের অন্যতম সদস্য রনিকে সাহায্যের হাত বাড়িয়েছেন ফুটবল জাদুকর।

স্বভাবতই দুই সংবাদে আলোচনার ঢেউ ওঠে ফুটবল দুনিয়ায়। আলোড়ন পড়ে যায় সোশ্যাল মিডিয়াতেও। তবে দুটিই তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন মেসি। প্রথমত, বার্সা ছেড়ে ইন্টারে পাড়ি জমানোর যে রটনার উদয় হয়েছে, তা স্রেফ উড়িয়ে দিয়েছেন তিনি। সাফ জানিয়েছেন, বিষয়টি পুরোপুরি ভুয়া ও মিথ্যা।

এ খবর বিশ্বাস না করার জন্য ভক্ত-সমর্থকদের ধন্যবাদও দিয়েয়েছেন এলএমটেন। রোনালদিনহোকে সাহায্য করার বিষয়টিও প্রত্যাখ্যান করেছেন মেসি।

উল্লেখ্য, গেল মাসের শুরুতে নকল পাসপোর্টসহ প্যারাগুয়েতে গ্রেফতার হন রোনালদিনহো। সদ্য তাকে জেল থেকে মুক্তি দেয়া হয়েছে। তবে ঘরবন্দি (হাউস অ্যারেস্ট) রয়েছেন তিনি। প্রশাসনের অনুমতি ব্যতীত কোথাও বেরোতে পারবেন না সাম্বা তারকা ও তার ভাই রবার্তো আসিস।

তথ্যসূত্র: গোল ডটকম

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত