বিতর্কিত ঘটনায় শাস্তির মুখে আকমল

  স্পোর্টস ডেস্ক ১০ এপ্রিল ২০২০, ১৭:৫৩:২২ | অনলাইন সংস্করণ

ক্রিকেট ক্যারিয়ারে বেশ কয়েকবার শৃঙ্খলা ভঙ্গের নানা ঘটনায় জড়িয়ে খবরের শিরোনাম হয়েছেন উমরআকমল। এ সব কারণেই প্রতিভাবান হওয়া সত্ত্বেও জাতীয় দলে থিতু হতে পারেননি। বিতর্কিত ঘটনায় ক্যারিয়ারে সবচেয়ে বড় বিপদে পড়তে যাচ্ছেন আকমল।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) শৃঙ্খলা কমিটির চেয়ারম্যান বিচারপতি (অব.) ফজল-ই-মিরান চৌহান নিশ্চিত করেছেন আকমলের বিরুদ্ধে আনা অভিযোগগুলো। এরপর শাস্তির ঘোষণা দেবেন।

গত ২০ মার্চ আকমলের বিরুদ্ধে দুর্নীতিবিরোধী দুটি ধারা ভঙ্গের অভিযোগ আনে পিসিবি। অভিযাগ নিশ্চিত হলে ৬ মাস থেকে আজীবন নিষেধাজ্ঞা পর্যন্ত পেতে পারেন ২৯ বছর বয়সী ব্যাটসম্যান। গত ২০ ফেব্রুয়ারি থেকে তিনি সাময়িক নিষেধাজ্ঞায় রয়েছেন।

আইনি লড়াইয়ে না যাওয়া নিয়ে বোর্ডের সঙ্গে আকমলের কোনো আলোচনা হয়নি বলে নিশ্চিত করেছে পিসিবি। তবে তার এই সিদ্ধান্ত শাস্তি তুলনামূলক কম হওয়ায় ভূমিকা রাখতে পারে বলে ধারণা করা হচ্ছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত