দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ করলেন সাকিব (ভিডিও)

  স্পোর্টস ডেস্ক ১২ মে ২০২০, ১০:৪৭:১৬ | অনলাইন সংস্করণ

দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। গেল ২৪ এপ্রিল তার দ্বিতীয় কন্যাসন্তান জন্মের খবর পাওয়া যায়। তবে প্রথমবার সেই মেয়ের ছবি প্রকাশ করলেন তিনি।

সম্প্রতি যাত্রা করেছে সাকিবের অফিসিয়াল ইউটিউব চ্যানেল। তাতে নিজের পরিবারের সাম্প্রতিক চিত্র সংযুক্ত করেছেন তিনি। স্ত্রী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বড় মেয়ে অ্যালাইনা হাসান অব্রি এবং ছোট মেয়ে ইররাম হাসানকে তুলে ধরেছেন অন্যতম বিশ্বসেরা অলরাউন্ডার।

ভিডিও আকারে সেটি নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেছেন সাকিব। একই সঙ্গে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তা পোস্ট করেছেন তিনি।

এর ক্যাপশনে নতুন অতিথি সম্পর্কে সাকিব লিখেছেন– আমাদের ছোট্ট পরী, পরিবারের নতুন সদস্য ইররাম হাসানের আগমনে আমরা অত্যন্ত আনন্দিত। তার সুস্থ ও সুন্দর ভবিষ্যতের জন্য সবার কাছে আশীর্বাদ ও দোয়া কামনা করছি।

এর আগে আরেকটি ভিডিও শেয়ার করে নিজের দ্বিতীয় মেয়ে হওয়ার কথা জানান সাকিব৷ গেল মাসে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে তার স্ত্রী শিশিরের কোলজুড়ে আসে এক ফুটফুটে কন্যাসন্তান। সদ্য পৃথিবীর আলো দেখা মেয়ের নাম ইররাম হাসান রেখেছেন এ দম্পতি৷ যে নামের অর্থ জান্নাত অর্থাৎ স্বর্গ।

উল্লেখ্য, ২০১২ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন সাকিব-শিশির। ২০১৫ সালে সেলিব্রেটি এ জুটির ঘরে আসে প্রথম কন্যাসন্তান অব্রি। বর্তমানে স্ত্রী-সন্তানের সঙ্গে মার্কিন মুলুকে আছেন টাইগার তারকা ক্রিকেটার।

তবে সেখানে থেকেও দেশের কথা ভুলে যাননি সাকিব। ফাউন্ডেশন গড়ে এবং ব্যক্তিগতভাবে করোনাপীড়িতদের সহায়তা করে যাচ্ছেন বর্তমানে নির্বাসনে থাকা এ ক্রিকেটার। জুয়াড়ির প্রস্তাব গোপন করায় গেল বছরের অক্টোবরে তাকে দুই বছর সব ধরনের ক্রিকেটে নিষিদ্ধ করে আইসিসি। এর মধ্যে এক বছর স্থগিত সাজা। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের অক্টোবরে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন তিনি।

তথ্যসূত্র: নিউজ ১৮

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত