সেই পুরস্কারের অর্থ দান করে দিলেন সানিয়া

  স্পোর্টস ডেস্ক ১২ মে ২০২০, ২৩:৫৫:৩৯ | অনলাইন সংস্করণ

প্রথম ভারতীয় হিসেবে ফেড কাপ হার্ট অ্যাওয়ার্ড জয়ের ইতিহাস গড়লেন সানিয়া মির্জা। এশিয়ার জোন থেকে ১৬ হাজার ৯৮৫ ভোটের মধ্যে সানিয়া ১০ হাজারের বেশি ভোট পেয়ে ১০ হাজার মার্কিন ডলার জিতেন। ১ থেকে ৮ মে পর্যন্ত অনলাইনে ভোটিং চলে।

ফেড কাপ হার্ট অ্যাওয়ার্ড জয়ের পর ভারতীয় টেনিস তারকা জানিয়েছেন, প্রথম ভারতীয় হিসাবে ফেড কাপ হার্ট অ্যাওয়ার্ড জেতা সত্যিই সম্মানের ব্যাপার। এই জয় দেশ এবং আমার সমর্থকদের উৎসর্গ করলাম। যারা আমাকে ভোট দিয়েছেন, তাদের অসংখ্য ধন্যবাদ। আশা করছি ভবিষ্যতে দেশকে আরো অনেক সম্মান এনে দিতে পারব।

২০১৮ সালের অক্টোবরে পুত্র ইজহানের জন্মের পর বেশ কয়েকমাস টেনিস কোর্টের বাইরে ছিলেন সানিয়া। চলতি বছরের জানুয়ারিতে কোর্টে ফিরেই হবার্ট এ মহিলা ডাবলসে চ্যাম্পিয়ন হয়েছিলেন নাদিয়া কিচেনককে সঙ্গী করে।

ফেড কাপ হার্ট অ্যাওয়ার্ড জয়ের পুস্কারের অর্থ তেলেঙ্গানা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেন এই টেনিস তারকা।

সানিয়া জানান, মহামারী করোনাভাইরাসের কারণে বিশ্ব কঠিন পরিস্থিতির মধ্যে আছে। এমন অবস্থায় পুরস্কারের অর্থ পুরোটাই তেলেঙ্গানা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করে দিচ্ছি।

আন্তর্জাতিক টেনিস সংস্থার উদ্যোগে ২০০৯ সাল থেকে এই ফেড কাপ হার্ট পুরস্কার দেয়া হয়।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত