ধোনি রেগে ব্যাট ছুড়ে ফেলেন: ইরফান পাঠান

  স্পোর্টস ডেস্ক ১৩ মে ২০২০, ১১:৩৪:৫৩ | অনলাইন সংস্করণ

যে কোনো কঠিন পরিস্থিতিতে মাথা ঠাণ্ডা রাখতে পারেন তিনি। সহজে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেন না। যে কারণে ক্রিকেটবিশ্বে তাকে বলা হয় ‘ক্যাপ্টেনকুল’। সেই মহেন্দ্র সিং ধোনিও মেজাজ হারান। সবার সামনে রাগ-ক্ষোভ প্রকাশ করেন। কারণ তিনিও রক্ত-মাংসের মানুষ।

খোদ ভারতের সাবেক তারকা পেসার এবং তার একসময়ের সতীর্থ ইরফান পাঠান এ গোমর ফাঁস করেছেন। প্রসঙ্গক্রমে ২০০৬-০৭ মৌসুমের একটি ঘটনা টেনে এনেছেন তিনি।

সম্প্রতি স্টার স্পোর্টসের ক্রিকেট কানেক্টেড অনুষ্ঠানে আসেন পাঠান। তাতেই সেটি ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। বলেন, ২০০৬-০৭ সালের কথা। একটি ওয়ার্মআপ ম্যাচে আমাদের মধ্যে খেলা হয়। সেটিতে ডানহাতি ব্যাটসম্যানের সঙ্গে বাঁহাতি ব্যাটাররা ব্যাট করেন। সেই ম্যাচে ধোনিকে আউট দিয়ে দেন আম্পায়ার। যেটি তার পছন্দ হয়নি।

ইরফান পাঠান যোগ করেন, অতঃপর সতীর্থদের সামনেই ব্যাট ছুড়ে ফেলে নিজের অসন্তোষ ব্যক্ত করেন মাহি। ড্রেসিরুমেও তাণ্ডব চালান। পরের দিন অনুশীলনেও আসেন দেরি করে। আসলে তারও রাগ হয়।

গেল আইপিএল সংস্করণেও ধোনির রাগ দেখা গেছে। চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালসের ম্যাচে পিচের ওপর দাঁড়িয়ে পড়েন তিনি। যে কারণে তাকে ম্যাচ ফির ৫০ শতাংশ জরিমানা করা হয়।

তথ্যসূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত