আমার ও স্ত্রীর কাছে ধোনি মেসির মতো: রায়না

  স্পোর্টস ডেস্ক ১৩ মে ২০২০, ১৪:০১:০১ | অনলাইন সংস্করণ

দেখতে দেখতে দাম্পত্য জীবনের পাঁচ বছর পার করে ফেললেন সুরেশ রায়না ও প্রিয়াংকা চৌধুরী। ২০১৫ সালে গাঁটছড়া বাঁধেন তারা। এক মেয়ে ও এক ছেলে নিয়ে তাদের এখন সুখের সংসার।

প্রিয়াংকা বর্তমানে পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। আগে ব্যাংকার ছিলেন। এখন সমাজকর্মীও তিনি। তার নিজেরই রয়েছে এনজিও। বহুমুখী প্রতিভাধারী এ নারী ভালোবাসেন ফুটবল।

অন্যদিকে ক্রিকেট অন্তঃপ্রাণ রায়না। সম্প্রতি আন্তর্জাতিক মাতৃদিবসে ইনস্টাগ্রাম লাইভে আসেন তারা। তাতে জানা যায়, শুধু স্বামী নয়, প্রিয়াংকার হৃদয়েও বিরাট জায়গাজুড়ে আছেন মাহেন্দ্র সিং ধোনি।

রায়না বলেন, ক্রিকেট নিয়ে অনেক প্রশ্ন আছে আমার স্ত্রীর। আমি খেলে এসে তাকে সেসব প্রশ্নের উত্তর দিই। সে আমাকে বলে­– আচ্ছা ধোনি ভাই কেন কিপিং করার সময় হেলমেট খুলে নিজের পেছনে রাখে? আর কেন ক্রিকেট একদিকে খেলা হয় না, বারবার দিকবদল করতে হয়? তার প্রশ্নগুলো আমার বেশ মজা লাগে। আসলে ফুটবল বেশি পছন্দ করে প্রিয়াংকা। মেসির বড় ভক্ত ও। আমাদের কাছে মাহি ভাইও মেসি।

ধোনিকে অত্যন্ত সমীহ করেন রায়না। দীর্ঘদিন তার নেতৃত্বে জাতীয় দলে খেলেছেন তিনি। আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়েও ক্যাপ্টেনকুলের অধিনায়কত্বে খেলছেন এ বাঁহাতি ব্যাটসম্যান।

ধোনির হলুদ ব্রিগেডের সর্বকালের সর্বোচ্চ রান সংগ্রাহক রায়নাই। সিএসকের জার্সিতে ১৮৮ ম্যাচে ৫৩৬৯ রান করেছেন তিনি। ৩৩ গড় ও ১৪০ স্ট্রাইকরেট তার। বলাবাহুল্য চলতি বছর আইপিএল হলে ফের দুজনের জোট দেখা যাবে।

তথ্যসূত্র: টাইমস নাউ

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত