গ্রেগ শেষ ১০ ওভারে ধোনি ও আমাকে ছক্কা মারতে নিষেধ করেন: যুবরাজ

  স্পোর্টস ডেস্ক ১৫ মে ২০২০, ১২:৪২:৩৮ | অনলাইন সংস্করণ

ভারতের কোচ থাকাকালীন মহেন্দ্র সিং ধোনিকে পাওয়ার হিটার থেকে ফিনিশার বানান গ্রেগ চ্যাপেল। খোদ অজি কোচ নিজেই এ দাবি করেছেন। তবে এমন মন্তব্য ভালোভাবে নেননি একসময় তার কোচিংয়ে মাঠে নামা হরভজন সিং ও যুবরাজ সিং। একে একে দুজনই নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন।

সম্প্রতি চ্যাপেল জানান, ধোনির মধ্যে অহেতুক বল তুলে মারার প্রবণতা ছিল। তিনিই তাকে বল বাতাসে ভাসাতে নিষেধ করেন এবং মাটিতে বল রেখে ম্যাচ ফিনিশ করার পরামর্শ দেন।

চ্যাপেলের এমন দাবির প্রতিক্রিয়ায় রীতিমতো ক্ষোভ ঝাড়েন হরভজন। তিনি লেখেন– উনি ধোনিকে মাটিতে খেলতে বলেছিলেন। কারণ কোচ সবাইকে মাঠের বাইরে ছুড়ে ফেলছিলেন। অন্য একটা গেম খেলছিলেন।

টুইটের শেষে হ্যাশট্যাগ(#) ব্যবহার করেন ভাজ্জি। অর্থাৎ তিনি বোঝাতে চান– চ্যাপেলের অধীনে সবচেয়ে খারাপ দিন ছিল ভারতীয় ক্রিকেটের।

পরে অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়কের মন্তব্যের পাল্টা জবাব দেন যুবরাজ। হরভজনের টুইটের পরিপ্রেক্ষিতে তিনি লেখেন– ধোনি ও যুবরাজ; শেষ ১০ ওভারে কোনো ছক্কা নয়। মাঠে বল রাখো।

এ টুইটের সঙ্গে একটি হাসির ইমোজি ব্যবহার করেন যুবি। এতে স্পষ্ট– সেটি অতি হাস্যকর পরামর্শ ছিল গুরু গ্রেগের।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত