‘তামিম-কোহলিরা অস্ট্রেলিয়ায় গেলে বিপদে পড়বে স্টিভ স্মিথরা’

  স্পোর্টস ডেস্ক ১৫ মে ২০২০, ২১:২৯:০৭ | অনলাইন সংস্করণ

বিরাট কোহলি-তামিম ইকবাল। ফাইল ছবি

করোনাভাইরাসের কারণে পুরো বিশ্ব স্থবির হয়ে পড়েছে। ঘরোয়া ও আন্তর্জাতিক সব খেলা বন্ধ। এমন পরিস্থিতিতে আর্থিক সংকটে পড়েছে ক্রীড়া ফেডারেশনগুলো। আর্থিক এই সংকট কাটাতেই অক্টোবর-নভেম্বরে পূর্বসূচী অনুসারে প্রয়োজনে দর্শকশূন্য স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করতে চায় স্বাগতিক অস্ট্রেলিয়া।

করোনা পরিস্থিতিতে বিশ্বকাপ আয়োজনের ঝুঁকি নিয়ে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের সাবেক অধিনায় ও দলটির তারকা ব্যাটসম্যান ফাফ ডু প্লেসিস বলেছেন, অন্য দেশগুলোর মত হয়তো অতটা আক্রান্ত হয়নি অস্ট্রেলিয়া। কিন্তু বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা বা ভারতের মত দেশগুলো তো করোনা ভাইরাস নিয়ে বড় বিপদে আছে। এই দেশের মানুষজন সেখানে গেলে অস্ট্রেলিয়ানদেরও স্বাস্থ্য ঝুঁকি তৈরি হবে।

সম্প্রতি বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে ফেসবুক লাইভে কথা বলেন ফাফ ডু প্লেসিস।

সেই লাইভে দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক বলেন, টুর্নামেন্টের আগে দুই সপ্তাহ (খেলোয়াড়-স্টাফদের) আইসোলেশনে রাখতে হবে। তারপর খেলায় অংশগ্রহণের অনুমতি দিতে হবে। এরপর আবার দুই সপ্তাহ আইসোলেশনে রাখার পর ফের খেলায় অংশ নেয়ার সুযোগ করে দিতে হবে। বিশ্বকাপে ক্রিকেটারদের দুইবার আইসোলেশনে রাখতে হবে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত