বোল্টের বাবা হওয়ার খবর দিলেন জ্যামাইকার প্রধানমন্ত্রী

  স্পোর্টস ডেস্ক ১৯ মে ২০২০, ১৭:৩০:৫১ | অনলাইন সংস্করণ

জ্যামাইকার স্প্রিন্ট কিংবদন্তি উসাইন বোল্ট প্রথমবার বাবা হওয়ার স্বাদ পেলেন। গেল রোববার তার প্রেমিকা কাসি বেনেট ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। মা-মেয়ে দুজনেই সুস্থ রয়েছেন।

দেশটির প্রধানমন্ত্রী অ্যান্ড্রু হোলনেস সোশ্যাল মিডিয়ায় বোল্টের বাবা হওয়ার খবর দিয়েছেন। টুইট করে তাকে সস্ত্রীক অভিনন্দনও জানিয়েছেন তিনি।

বিশ্বের দ্রুততম মানব বোল্ট। স্প্রিন্টে পাঁচবারের বিশ্বরেকর্ডধারীও। গেল মার্চেই তিনি জানান, মেয়ের বাবা হতে চলেছেন। বেনেটের সঙ্গে তার সম্পর্ক প্রায় ছয় বছরের। যদিও এ কথা দীর্ঘদিন গোপন রাখেন ৩৩ বছর বয়সী স্প্রিন্টার।

বোল্ট এক দশক ট্র্যাক ফিল্ড শাসন করেন। ২০১৭ সালে সেই জগত্ থেকে অবসর ঘোষণা করেন তিনি। এরপরই বেনেটের সঙ্গে তার সম্পর্ক প্রকাশ্যে আসে।

গেল মার্চে সোশ্যাল মিডিয়ায় বাবা হতে যাওয়ার সুখবর দেন বোল্ট। তিনি বলেন, অবশেষে সবাইকে জানাচ্ছি, আমি কন্যা সন্তানের বাবা হচ্ছি।

পৃথিবীর সর্বকালের সেরা দৌড়বিদ বোল্ট। আটবার অলিম্পিকে সোনার পদক জিতেছেন তিনি। তাকে বলা হয় ট্র্যাক অ্যান্ড ফিল্ডের রাজা। দৌড়ের ভুবনে তার ধারেকাছে নেই কেউ।

বোল্টের দখলে ১০০ ও ২০০ মিটারে বিশ্বরেকর্ড রয়েছে। এ দুই ক্যাটাগরিতে একমাত্র পুরুষ স্প্রিন্টার হিসেবে টানা তিন অলিম্পিকে টাইটেল জয়ের রেকর্ড গড়েন তিনি। ২০১৬ সালে এ কীর্তির পরই অবসর নেন দ্রুততম মহামানব।

তথ্যসূত্র: ইন্ডিয়া টাইমস

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত