ইমরান খান-পন্টিংয়ের সঙ্গে বাবরের ডিনারের ব্যবস্থা করা উচিত: সাকলাইন

  স্পোর্টস ডেস্ক ১৯ মে ২০২০, ২৩:৫৭:২৮ | অনলাইন সংস্করণ

ইমরান খান-বাবর আজম-ওয়াসিম আকরাম। ফাইল ছবি

পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার সাকলাইন মুশতাক বলেছেন, অধিনায়কের দায়িত্ব কর্তব্য সম্পর্কে জানতে হলে পাকিস্তানের সাবেক বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান, ওয়াসিম আকরাম, অস্ট্রেলিয়ার স্টিভ ওয়াহ, রিকি পন্টিং এবং ইংল্যান্ডের অ্যান্ড্রু স্ট্রাউসের মতো কিংবদন্তিদের সঙ্গে বাবর আজমের ডিনারের ব্যবস্থা করা উচিত।

পাকিস্তানের হয়ে ৪৯টি টেস্ট ও ১৬৯টি ওয়ানডে ম্যাচ খেলে ৪৯৬ উইকেট শিকার করা সাকলাইন মুশতাক আরও বলেন, বাবর আজম যদি কিংবদন্তিদের সঙ্গে এক কাপ চা পান করার সুযোগ পায়, আর সেখানে ক্রিকেট নিয়ে আলোচনা করে তাহলে তার ক্রিকেটীয় জ্ঞানের গভীরতা বাড়বে। প্রতিকূল প্রতিবেশে কিভাবে চ্যালেঞ্জ নিতে হয় তার একটা ভালো ধারণা সে পাবে।

সাকলাইন আরও বলেন, আমি বিশ্বাস করি বাবর আজমের নেতৃত্বের গুণাবলী রয়েছে এবং এ কারণেই তাকে পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত