বিয়ের আগেই বাবা হচ্ছেন হার্দিক

  স্পোর্টস ডেস্ক ০১ জুন ২০২০, ১২:৪৩:০৮ | অনলাইন সংস্করণ

ক্রিকেটের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চমক দিতে পছন্দ করেন ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। চোটের কারণে জাতীয় ক্রিকেট দলের বাইরে থাকলেও একের পর এক বিস্ময় উপহার দিয়ে যাচ্ছেন তিনি।

চলতি বছরের শুরুতে প্রেমিকা সার্বিয়ান মডেল ও বলিউড অভিনেত্রী নাতাশা স্তানকোভিচের সঙ্গে সবার পরিচয় করিয়ে দেন হার্দিক। প্রকাশ্যে আনার কিছু সময়ের মধ্যেই দুবাইয়ের মাঝ সমুদ্রে ভাসমান তরীতে গার্লফ্রেন্ডের হাতের অনামিকায় আংটি পরিয়ে বাগদান সারেন তিনি। তবে এখনও বিয়ে করেননি তারা।

গাঁটছড়া বাঁধার আগে আরেকবার সবাইকে চমকে দিলেন হার্দিক-নাতাশা। বাগদানের মাস ছয়েকের মধ্যেই এ জুটি জানালেন, বাবা-মা হতে যাচ্ছেন তারা।

গেল রোববার সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেন হার্দিক। তাতে দেখা যায়, নাতাশার বেবি বাম্পে হাত দিয়ে রয়েছেন তিনি।

ক্যাপশনে ভারতীয় ক্রিকেটার লিখেছেন– নাতাশা ও আমি জীবনে একটা মনোমুগ্ধকর জার্নির মধ্য দিয়ে যাচ্ছি। এ যাত্রা আরও সুন্দর হতে চলেছে। এক নতুন প্রাণ আসার অপেক্ষায় খুবই উচ্ছ্বসিত আমরা। আপনাদের শুভেচ্ছা ও আশীর্বাদ চাই।

এ ছাড়া একাধিক ছবি শেয়ার করেন হার্দিক। নাতাশার একাধিক অসাধারণ মুহূর্তের ছবি শেয়ার করেন তিনি।

খ্যাতনামা পরিচালক প্রকাশ ঝার সত্যাগ্রহ ছবিতে অভিনয় দিয়ে বলিউডে অভিষেক হয় নাতাশার। এর পর অ্যাকশন জ্যাকসন, ফুকরে রিটার্নস, ড্যাডি, জিরো, দ্য বডিতে কাজ করেন তিনি। মূলত ভালো নাচনেওয়ালা হিসেবে খ্যাতি রয়েছে তার।

অন্যদিকে অলরাউন্ডার হিসেবে সুখ্যাতি রয়েছে হার্দিকের। বল হাতে তুলতে পারেন গতির ঝড়। ব্যাট হাতেও কেড়ে নিতে পারেন প্রতিপক্ষের ঘুম। তাকে ভাবা হয়, ভবিষ্যতের কপিল দেব।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস/ইন্ডিয়ান এক্সপ্রেস

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত