রোনালদোর সেরা পাঁচে নেই রোনাল্ডো 

  স্পোর্টস ডেস্ক ০১ জুন ২০২০, ১৩:০২:০৪ | অনলাইন সংস্করণ

হালে ফুটবল মাঠ কাঁপান বা মাতান একঝাঁক তারকা খেলোয়াড়। তাদের মধ্যে পাঁচজনের খেলা ভীষণ উপভোগ করেন ব্রাজিলের কিংবদন্তি স্ট্রাইকার রোনালদো। সদ্য সেই তালিকা প্রকাশ করলেন তিনি। তবে বিস্ময়কর হচ্ছে– তাতে নেই জুভেন্টাসের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

রোনালদোর প্রথম পছন্দ বার্সেলোনার আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। দ্বিতীয় ও তৃতীয় বাছাই যথাক্রমে লিভারপুলের মিসরীয় ফরোয়ার্ড মোহামেদ সালাহ ও রিয়াল মাদ্রিদের বেলজিয়ান মিডফিল্ডার এডেন হ্যাজার্ড। এর পর চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছেন পিএসজির ব্রাজিলিয়ান গোলমেশিন নেইমার এবং একই দলের ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে।

দুটি বিশ্বকাপজয়ী রোনালদো বলেন, মেসি অবশ্যই নাম্বার ওয়ান। সে প্রকৃতিপ্রদত্ত প্রতিভা। আমি সালাহ, হ্যাজার্ড, নেইমারকেও পছন্দ করি। স্বদেশীর খেলা দেখতে ভালোবাসি। আর হ্যাঁ এমবাপ্পে– অসাধারণ ও।

নিঃসন্দেহে সর্বকালের অন্যতম সেরা ফুটবলার রোনাল্ডো। তার রেকর্ড-পরিসংখ্যান, মাঠের পারফরম্যান্স সেই সাক্ষ্যই দেয়। কিন্তু সাবেক ব্রাজিলীয় লিজেন্ড রোনালদোর সেরা পাঁচেই স্থান হলো না সিআর সেভেনের। এ কথা শুনলে হয়তো মনোক্ষুণ্ণ হতে পারেন তিনি।

তথ্যসূত্র: ডেইলি মেইল

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত