কোহলিকে ভয় পাই না, সম্মান করি: নাসিম শাহ

  স্পোর্টস ডেস্ক ০১ জুন ২০২০, ২১:০৩:৩৬ | অনলাইন সংস্করণ

বিরাট কোহলি-নাসিম শাহ। ফাইল ছবি

পাকিস্তানের তরুণ তারকা পেসার নাসিম শাহ বলেছেন, বিরাট কোহলি বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান। আমি তাকে সস্মান করি, তবে ভয় করি না। আমি কোহলির ভারতের বিপক্ষে খেলার অপেক্ষায় আছি।

গত বছরের নভেম্বরে টেস্ট ক্রিকেটের মধ্য দিয়ে আন্তর্জাতিকে অভিষেক হয় নাসিম শাহর। ক্যারিয়ারের দ্বিতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসে শ্রীলংকার বিপক্ষে ৩১ রানে শিকার করেন ৫ উইকেট। তার বোলিং তোপের মুখে পড়ে প্রথম ইনিংসে লিড নেয়া লংকানরা করাচি টেস্টে ৪৭৬ রান তাড়ায় হেরে যায় ২৬৩ রানের ব্যবধানে।

এরপর ফেব্রুয়ারিতে রাওয়ালপিন্ডি টেস্টে বাংলাদেশের বিপক্ষে ইতিহাসের সর্বকনিষ্ঠ বোলার হিসেবে হ্যাটট্রিক করেন নাসিম শাহ। ১৭ বছর বয়সী নাসিম শাহ বলেন, ভারত বনাম পাকিস্তান ম্যাচ সবসময়ই বিশেষ কিছু। ম্যাচের পরতে পরতে থাকে উত্তেজনা। খেলোয়াড়রা ভারত-পাকিস্তান ম্যাচের মাধ্যমেই নায়ক এবং খলনায়ক হয়ে উঠতে পারেন।

পাকপ্যাশন ডটকমকে দেয়া এক সাক্ষাৎকারে নাসিম আরও বলেন,আমি ভারতের বিপক্ষে খেলার জন্য সুযোগের অপেক্ষায় আছি। আমি আশা করি যখন সুযোগটি আসবে তখন ভারতের বিপক্ষে ভালো বোলিং করতে পারব,আমাদের সমর্থকদের হতাশ করব না।

পাকিস্তানের হয়ে ৪টি টেস্টে অংশ নিয়ে ১৩ উইকেট শিকার করা নাসিম শাহ আরও বলেন,আমি এত অল্প বয়সে আমার দেশের হয়ে খেলার সুযোগ পেয়েছি বলে নিজেকে ধন্য মনে করছি। চেষ্টা থাকবে যতদিন খেলি নিজের সর্বোচ্চ উজার করে দেয়ার।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত