ভারত-পাকিস্তানের মধ্যে সিরিজ দেখতে চান ওয়াকার

  স্পোর্টস ডেস্ক ০১ জুন ২০২০, ২২:২৬:১৫ | অনলাইন সংস্করণ

ভারত-পাকিস্তানের মধ্যকার ক্রিকেট ম্যাচ মানেই বাড়তি উত্তেজনা। ম্যাচের পরতে পরতে উত্তেজনা বিরাজ করে। এশিয়ার ক্রিকেট ভক্তরা প্রতিবেশী এই দুই দেশের ক্রিকেট ম্যাচ দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকেন।

তবে সীমান্ত সমস্যার কারণে ২০১৩ সালের পর থেকে ভারত-পাকিস্তানের মধ্যকার সিরিজ বন্ধ রয়েছে। বিশ্বকাপ ও এশিয়া কাপ ছাড়া ভারত-পাকিস্তানের দেখা সাক্ষাৎ হচ্ছেনা। তবে দ্রুতই দুই দেশের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ দেখতে চান পাকিস্তানের সাবেক তারকা পেসার ওয়াকার ইউনুস।

তিনি বলেছেন, দুই দেশের ক্রিকেট ভক্তরাই চায় ভারত-পাকিস্তানের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ হোক। সেই সিরিজের নাম ইমরান–কপিল বা স্বাধীনতা সিরিজ হতে পারে। আমি আশাবাদী দুই দেশ আবার দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হবে।

পাকিস্তানের হয়ে ৮৭টি টেস্ট আর ২৬২টি ওয়ানডে ম্যাচ খেলে ৭৮৯ উইকেট শিকার করা সাবেক এ তারকা পেসার আরও বলেন, নিরপেক্ষ ভেন্যুতে সিরিজ হলে দুই দেশের ক্রিকেট ভক্তদের যাওয়ার সমস্যা হতে পারে। তাই আমি বলব, ভারত বা পাকিস্তানে এই দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন করা যেতে পারে।

প্রসঙ্গত,২০১৩ সালের জানুয়ারিতে ভারত সফর করেছিল পাকিস্তান। সেই সফরে দুটি টি-টোয়েন্টি আর তিনটি ওয়ানডে ম্যাচ খেলেছিল উভয় দল। আর ২০০৮ সালে দুই দেশ সবশেষ টেস্ট সিরিজে অংশ নিয়েছিল। সাত বছর হল উভয় দেশের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ রয়েছে। তবে এই সমস্যার দ্রুত সমাধান চান ওয়াকার ইউনুস।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত