করোনায় পাকিস্তানে মারা গেলেন আরও ১ ক্রিকেটার

  স্পোর্টস ডেস্ক ০৩ জুন ২০২০, ১৪:২৮:০৯ | অনলাইন সংস্করণ

করোনায় আক্রান্ত হয়ে পাকিস্তানে মারা গেলেন আরও একজন ক্রিকেটার। এবার প্রাণঘাতী ভাইরাসে প্রাণ হারালেন দেশটির সাবেক বোলার রিয়াজ শেখ। তার বয়স হয়েছিল ৫১ বছর।

মানবঘাতী করোনা পজিটিভ হওয়ার পর পাকিস্তানের একটি হাসপাতালে চিকিত্সাধীন ছিলেন রিয়াজ। মঙ্গলবার সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। জীবনের অন্তিম মুহূর্তগুলো মৃত্যুশয্যায় কাটল তার।

ঘাতক অণুজীবে রিয়াজের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক রশিদ লতিফ। সোশ্যাল মিডিয়া টুইটারে এ দুঃসংবাদ দিয়েছেন তিনি। একসময়ের সতীর্থের জন্য শোক প্রকাশ করেছেন এ উইকেটরক্ষক-ব্যাটসম্যান। শোকবার্তায় তার পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন তিনি।

জাতীয় দলের হয়ে কখনও খেলা হয়নি রিয়াজের। তবে পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে পরিচিত মুখ ছিলেন তিনি। দীর্ঘদিন লিগ পর্যায়ে খেলেন এ লেগস্পিনার। ১৯৮৭-২০০৫ সাল পর্যন্ত ৪৩টি প্রথম শ্রেণির এবং ২৫টি লিস্ট-'এ' ম্যাচ খেলেন তিনি।

এর আগে গেল এপ্রিলে কোভিড ১৯-এ সংক্রমিত হয়ে না ফেরার দেশে পাড়ি জমান জাফর সরফরাজ। এ সাবেক পাকিস্তানি ক্রিকেটারের বয়স হয়েছিল ৫০ বছর।

সম্প্রতি করোনা ধরা পড়েছে সাবেক পাক ওপেনার তৌফিক ওমরের। বর্তমানে স্বেচ্ছায় গৃহবন্দি (হোম কোয়ারেন্টিন) রয়েছেন তিনি। নিজ ঘরে আইসোলেশনে আছেন ৩৮ বছর বয়সী বাঁহাতি ব্যাটসম্যান।

তথ্যসূত্র: ক্রিকেট পাকিস্তান/টাইমস নাউ

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত