রোনাল্ডো যেখানে মেসি-নেইমারকে ছাড়িয়ে

  স্পোর্টস ডেস্ক ০৪ জুন ২০২০, ১৮:৫৮:৫০ | অনলাইন সংস্করণ

বিশ্বব্যাপী করোনাভাইরাসে সব ধরনের খেলাধুলা বন্ধ। তবে বসে নেই খেলোয়াড়রা। সোশ্যাল মিডিয়ায় নানাভাবে ভক্তদের সঙ্গে আড্ডা দিচ্ছেন তারা। প্রিয় সমর্থকদের সঙ্গে জানা-অজানা নানা বিষয় শেয়ার করছেন তারা।

একই সঙ্গে আয়ও করেছেন ক্রীড়াবিদরা। বিভিন্ন কোম্পানির পণ্যের প্রচারে তা নিয়ে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট দিয়েছেন তারা। লকডাউনেও এ থেকে ঈর্ষণীয় রোজগার করেছেন জুভেন্টাসের পর্তুগিজ উইঙ্গার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এ ক্ষেত্রে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসি এবং পিএসজির ব্রাজিলীয় তারকা নেইমারকে ছাড়িয়ে গেছেন তিনি।

গেল ১২ মার্চ থেকে ১৪ মে পর্যন্ত সময়ে লকডাউনে সবচেয়ে বেশি উপার্জন করা অ্যাথলেটের তালিকা প্রকাশ করেছে অ্যাটেইন। বিশ্বখ্যাত গবেষণাধর্মী প্রতিষ্ঠানটির সেই তালিকায় সবার ওপরে আছেন রোনাল্ডো।

ইনস্টাগ্রামে এ সময়ে ৪টি বিজ্ঞাপনী পোস্ট করেছেন তিনি। প্রতিটি থেকে নিয়েছেন প্রায় ৪ লাখ ৭০ হাজার ব্রিটিশ পাউন্ড। এ মাধ্যমে তার ফলোয়ার সংখ্যা ২১ কোটি ৯০ লাখ।

এ তালিকার দ্বিতীয় স্থানে আছেন মেসি। আলোচিত সময়ে রোনাল্ডোর সমসংখ্যক বিজ্ঞাপনী পোস্ট করেছেন তিনি। প্রতিটি থেকে আয় করেছেন প্রায় ৩ লাখ ২৫ হাজার ব্রিটিশ পাউন্ড। এ মাধ্যমে তার অনুসারীর সংখ্যা ১৫ কোটি ১০ লাখ।

এ দুঃসময়ে সবচেয়ে বেশি উপার্জন করা ক্রীড়াবিদের তালিকার তৃতীয় জায়গায় রয়েছেন নেইমার। ১২ মার্চ থেকে ১৪ মে পর্যন্ত মেসি-রোনাল্ডোর সমান বিজ্ঞাপনী পোস্ট করেছেন তিনিও। প্রতিটি থেকে পেয়েছেন প্রায় ২ লাখ ৯৮ হাজার ব্রিটিশ পাউন্ড। এ মাধ্যমে তার ফলোয়ার সংখ্যা ১৩ কোটি ৮০ লাখ।

এ টেবিলের সেরা পাঁচে আছেন শাকুইল ও’ নেল আর ডেভিড বেকহাম। যুক্তরাষ্ট্রের সাবেক বাস্কেটবল মহাতারকা আছেন চারে এবং ইংল্যান্ড ফুটবল কিংবদন্তি রয়েছেন পঞ্চম স্থানে।

তথ্যসূত্র: ডেইলি মেইল/ দ্য সান

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত