যাকে ম্যারাডোনা ভাবছেন তিনি আসলে কে? (ভিডিও)

  স্পোর্টস ডেস্ক ০৫ জুন ২০২০, ১২:২০:০৫ | অনলাইন সংস্করণ

শেষ ৪৮ ঘণ্টায় সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ঝড় তুলেছে। তাতে বুঁদ বিশ্বের কোটি কোটি ফুটবলপ্রেমী। রীতিমতো তা আলোড়ন ফেলে দিয়েছে ফুটবল দুনিয়ায়। বিভ্রান্তিতে শোরগোল পড়ে গেছে গোটা বিশ্বে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, অবিকল ডিয়েগো ম্যারাডোনার মতো দেখতে এক ব্যক্তি একটি টেনিস বল নিয়ে দুই পায়ে কারিকুরি দেখাচ্ছেন। বাঁ পাটা একটু বেশি চলছে। উভয়ের মধ্যে রয়েছে দুর্দান্ত ব্যালান্স।

স্বভাবতই ধন্দে পড়ে যাচ্ছেন ফুটবল রোমান্টিকরা। অধিকাংশ সোশ্যাল অ্যাক্টিভিস্ট মনে করছেন, তিনিই ফুটবল ঈশ্বর। যার হাত ধরে ১৯৮৬ সালে বিশ্বকাপ জেতে আর্জেন্টিনা।

মানুষটির স্থূল শরীর দেখে অনেকেই হকচকিয়ে যাচ্ছেন। সবারই মন থেকে মেনে নিতে কষ্ট হচ্ছে, ইনিই সত্যিকারের ম্যারাডোনা। বেশিরভাগই প্রশ্ন ছুড়ে দিচ্ছেন– কীভাবে এত দ্রুত বদলে গেলেন বাঁ পায়ের জাদুকর।

আসলে এ ব্যক্তিটি ম্যারাডোনা নয়। ঘটনাচক্রে এ ভিডিওতে দেখা যায়, তার সঙ্গে আর্জেন্টাইন কিংবদন্তির মুখের হুবহু মিল রয়েছে। তবে চেহারায় যথেষ্ট অমিল আছে। ম্যারাডোনার বর্তমান স্বাস্থ্য থেকে ওই মানুষটির শরীর বেশ ভারী।

প্রকৃতপক্ষে ভাইরাল হওয়া ভিডিওতে রয়েছেন আর্জেন্টিনার শক্তিমান অভিনেতা রলি সেরানো। ২০১৫ সালে মুক্তি পাওয়া ইতালিয়ান কমেডি ড্রামা ‘ইউথ’-এ ফুটবল ম্যাজিসিয়ান ম্যারাডোনার ভূমিকায় অভিনয় করেন তিনি। কার্যত তাকে সবাই শতাব্দীর সেরা গোলদাতা ভেবে বসছেন।

সদ্য আর্জেন্টিনার শীর্ষ লিগের ক্লাব জিমনেসিয়ার সঙ্গে চুক্তির মেয়াদ বৃদ্ধি করেছেন ম্যারাডোনা। নতুন চুক্তি অনুযায়ী, ২০২০-২১ মৌসুম পর্যন্ত দলটির কোচের দায়িত্বে থাকবেন সর্বকালের অন্যতম সেরা ফুটবলার।

তথ্যসূত্র: দ্য কুইন্ট/টাইমস নাউ

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত