‘বার্সেলোনায় না গিয়ে ভালোই হয়েছে’

  স্পোর্টস ডেস্ক ০৬ জুন ২০২০, ২১:২০:৩৬ | অনলাইন সংস্করণ

পিএসজির তারকা ফুটবলার অ্যাঙ্গেল ডি মারিয়া বলেছেন, বার্সেলোনায় না যাওয়াটা আমার জন্য ভালোই হয়েছে,কারণ আমি এখনও প্যারিসেই ভালো আছি।

ফরাসি সংবাদমাধ্যম লেকিপকে ৩২ বছর বয়সী আর্জেন্টাইন তারকা আরও বলেন, ইউরোপের ক্যারিয়ার আমি পিএসজিতেই শেষ করতে চাই। এই মুহূর্তে আমার এটাই একমাত্র টার্গেট।

বার্সেলোনা বিশ্বের অনেক ফুটবলারের জন্যই স্বপ্নের ক্লাব। কাতালান ক্লাব থেকে প্রস্তাব এলে ‘না’ করবেন, এমন খেলোয়াড় বিশ্বে খুব কমই আছে। তবে বার্সেলোনায় খেলার জন্য ডি মারিয়াকে বিক্রির প্রস্তাব দেয়া হয়েছিল কিন্তু পিএসজি সেই প্রস্তাবে সায় দেয়নি। ফরাসি ক্লাবটির এই সিদ্ধান্তে খুশিই আর্জেন্টাইন উইঙ্গার ডি মারিয়া।

২০১৭ সালে দল বদলের বিশ্বরেকর্ড গড়ে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখান নেইমার। তার জায়গা পূরণে বার্সেলোনা ফরাসি ক্লাব থেকেই আনতে চেয়েছিল ডি মারিয়াকে। পিএসজি তাকে বিক্রি না করায় শেষ পর্যন্ত বরুশিয়া ডর্টমুন্ড থেকে উসমান ডেম্বেলকে নিয়ে আসে বার্সেলোনা।

তিন বছর আগের সেই দল বদল নিয়ে ডি মারিয়া বলেন, আমি প্যারিসে সুখেই ছিলাম এখনও আছি। বার্সেলোনা আমাকে দলে নেয়ার চেষ্টা করেছিল। দুই ক্লাবের মধ্যে আলোচনাও হয়েছিল, কিন্তু পিএসজি আমাকে বিক্রি করতে চায়নি তাতে আমি খুশি আছি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত