আফ্রিদির করোনা আক্রান্তের খবরে যা বলছেন ক্রিকেটাররা

  স্পোর্টস ডেস্ক ১৩ জুন ২০২০, ২০:২৮:৩৬ | অনলাইন সংস্করণ

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। শনিবার দুপুরে করোনা আক্রান্তের খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন পাকিস্তানের এ সাবেক তারকা অলরাউন্ডার।

টুইট বার্তায় করোনার খবর জানানোর পরই আফ্রিদির জন্য প্রার্থনা করে টুইট করেছেন সতীর্থসহ অনেক ভক্ত-সমর্থক।

শনিবার দুপুর ২টা ২৫ মিনিটে টুইট করে করোনার খবর নিশ্চিত করেন শহীদ আফ্রিদি। সন্ধ্যা ৭টায় এই প্রতিবেদন লেখার আগে আফ্রিদির দ্রুত আরোগ্য কামনা করে রিটুইট করেছেন ১৪ হাজার ভক্ত-সমর্থক।

পাকিস্তান দলে ‘সাবেক’ হয়ে যাওয়া তারকা উইকেটকিপার ব্যাটসম্যান কামরান আকমল লিখেছেন, আমরা আপনার দ্রুত আরোগ্য কামনা করছি। ইনশাআল্লাহ আপনি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

পাকিস্তানের তারকা ক্রিকেটার ফাওয়াদ আলম লেখেন, শহীদ ভাই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।

পাকিস্তান ক্রিকেট দলের বর্তমান টেস্ট অধিনায়ক আজহার আলী লিখেছেন, শহীদ ভাই আল্লাহ আপনাকে দ্রুত সুস্থতা দান করুন আমীন।

পাকিস্তানের তারকা পেসার সোহেল তানভির লেখেন, আপনার দ্রুত সুস্থতা কামনা করছি।

পাকিস্তানের চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের নায়ক সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ লিখেছেন, আল্লাহ আপনাকে করোনা মোকাবেলার শক্তিদান করুন।

এ ছাড়া পাকিস্তানের তারকা পেসার জুনায়েদ খান, ইমাদ ওয়াসিম, শারজিল খান, হায়দার আলী, পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার ও বর্তমান আন্তর্জাতিক আম্পায়ার আলিম দার, পাকিস্তান নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মিসবাহ মারুফ, ক্রিকেটার কাইনাত ইমতিয়াজসহ ভারত-পাকিস্তানের অনেক ভক্ত-সমর্থক শহীদ আফ্রিদির জন্য প্রার্থনা করেছেন।

শহীদ আফ্রিদি পাকিস্তানের হয়ে ২৭টি টেস্ট, ৩৯৮টি ওয়ানডে ও ৯৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ব্যাট হাতে ১১টি সেঞ্চুরি আর ৫১টি ফিফটির সাহায্যে ১১ হাজার ১৯৬ রান সংগ্রহের পাশাপাশি ৫২৪ ম্যাচে বল হাতে শিকার করেন ৫৪১ উইকেট।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত