বিশ্ব মিডিয়ায় মাশরাফির করোনায় আক্রান্তের খবর

  স্পোর্টস ডেস্ক ২০ জুন ২০২০, ২১:৫৭:৪৪ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বাংলাদেশ দলের এ তারকা ক্রিকেটারের করোনা আক্রান্তের খবর ফলাও করে প্রকাশ করেছে বিশ্ব মিডিয়া।

ব্রিটিশ ব্রডকাস্ট্রিং কর্পোরেশন (বিবিসি) মাশরাফির করোনা আক্রান্তের খবরে হেডলাইন করেছে- বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফি করোনাভাইরাসে আক্রান্ত’ ।

ভারতীয় জনপ্রিয় সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকা হেডলাইন করেছে ‘করোনায় আক্রান্ত মাশরাফি বিন মোর্তাজা’।

আনন্দবাজার ওই প্রতিবেদনে উল্লেখ করে, বাংলাদেশে করোনা সংক্রমণের প্রথম দিন থেকে নড়াইল-২ নির্বাচনী এলাকায় ত্রাণসহ বিভিন্ন কার্যক্রমে ছুটে চলার পরে এবারে নিজেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশের ওয়ানডের সফলতম অধিনায়কের গত তিনদিন ধরে জ্বর ও গায়ে ব্যথা ছিল। বৃহস্পতিবার রাতে পরীক্ষা করার পর আজ করোনা পজেটিভ এসেছে মাশরাফির। তার বাড়ির অন্য সদস্যরা এখনও সুস্থ, কারও করোনার উপসর্গ দেখা দেয়নি।

ভারতীয় সংবাদ মাধ্যম দৈনিক ইন্ডিয়ান এক্সপ্রেস মাশরাফির করোনা আক্রান্তের নিউজে হেডলাইন করেছে- ‘করোনার ছোবল এবার মাশরাফিকে, শরীর খারাপে এল খারাপ খবর’।

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ‘ইএসপিএন ক্রিকইনফো’ মাশরাফির করোনা আক্রান্তের খবর ফলাও করে প্রকাশ করেছে।

ভারতীয় সংবাদ মাধ্যম আজকাল হেডলাইন করেছে ‘করোনায় আক্রান্ত বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফি মুর্তজা’।

ভারতীয় সংবাদ মাধ্যমের মতো পাকিস্তানের ক্রীড়া বিষয়ক সংবাদমাধ্যম ‘ক্রিকেট পাকিস্তান’ করোনা আক্রান্ত মাশরাফির সংবাদ প্রকাশ করেছে।

তুরস্কের রাষ্ট্রীয় সংবাদ সংস্থা আনাদলু নিউজ মাশরাফির করোনা আক্রান্তের খবর গুরুত্বসহকারে প্রকাশ করেছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত