করোনায় আক্রান্ত মাশরাফিকে নিয়ে রমিজ রাজার টুইট

  স্পোর্টস ডেস্ক ২০ জুন ২০২০, ২২:৪৬:০৭ | অনলাইন সংস্করণ

রমিজ রাজা-মাশরাফি বিন মুর্তজা। ফাইল ছবি

বাংলাদেশ দলের সাবেক সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের বর্তমান সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার দ্রুত সুস্থতা কামনা করে দোয়া প্রার্থনা করেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক রমিজ রাজা।

শনিবার সন্ধ্যায় এক টুইট বার্তায় জনপ্রিয় ক্রিকেট ধারাভাষ্যকার রমিজ রাজা লেখেন, আল্লাহর কাছে তোমার জন্য প্রার্থনা করি যেন দ্রুত করোনা সংক্রমণ থেকে সুস্থ হয়ে উঠ।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়া মাশরাফি বিন মুর্তজা, নাফিস ইকবাল ও নাজমুল ইসলাম অপুর ছবি পোস্ট করে জাতীয় দলের তারকা পেসার মোস্তাফিজুর রহমান শনিবার রাত ১০টায় টুইট বার্তায় লেখেন- পুরো দেশ আপনাদের দ্রুত পুনরুদ্ধারের জন্য প্রার্থনা করছে। আশা করি আল্লাহর রহমতে সবকিছু ঠিক হয়ে যাবে। শিগগিরই আপনারা সুস্থ হয়ে উঠবেন।

তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় মাশরাফিকে পেছনে বসিয়ে বাইক চালিয়ে যাওয়া নিজের একটি ছবি পোস্ট করে টুইটারে লেখেন- বাংলাদেশ ক্রিকেট দলের প্রিয় অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা করোনায় আক্রান্ত হয়েছেন। মহান আল্লাহ তাকে দ্রুত সুস্থতা দান করুন, আমিন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত