‘ভারতের বিপক্ষে খেলার জন্য মুখিয়ে রয়েছি’

  স্পোর্টস ডেস্ক ২১ জুন ২০২০, ২২:০৮:৪০ | অনলাইন সংস্করণ

স্টিভ স্মিথ-বিরাট কোহলি। ফাইল ছবি

অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ বলেছেন, দল হিসেবে ভারত অসাধারণ। বিরাট কোহলি-রোহিত শর্মাদের বিপক্ষে খেলার জন্য মুখিয়ে রয়েছি বলতে পারেন। এ বছরের শেষের দিকে কোহলিদের সঙ্গে আমাদের ঘরের মাঠে খেলা রয়েছে। আশা করছি সিরিজটা দারুণ হবে।

বর্তমান সময়ের অন্যতম সেরা তিন ব্যাটসম্যানের মধ্যে অন্যতম স্টিভ স্মিথ। অস্ট্রেলিয়ান এ তারকা ক্রিকেটার আরও বলেছেন, বিশ্বকাপে ভারতীয় দর্শকদের উদ্দেশে বিরাটের আবেদন আমার মন ছুঁয়ে গেছে। ওর সঙ্গে সে ব্যাপারে আমার কথাও হয়েছে। বিরাট কোহলি ব্যক্তি হিসেবেও দারুণ। ও যেভাবে দলকে নেতৃত্ব দিচ্ছে, তার প্রশংসা করতেই হবে।

অস্ট্রেলিয়ার হয়ে ৭৩টি টেস্ট, ১২৫টি ওয়ানডে আর ৩৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৩৫টি সেঞ্চুরির সাহায্যে ১২ হাজার ৭০ রান করেন স্মিথ।

ক্রিকেট মাঠে বিরাট কোহলির স্লেজিং করা প্রসঙ্গে ৩১ বছর বয়সী স্মিথ বলেছেন, আমরা দু’জনই মাঠের মধ্যে খুবই কঠিন প্রকৃতির। দু’জনেই দলের জন্য নিবেদিত প্রাণ, সব সময় দলের জয়ে অবদান রাখার চেষ্টা করি। আর এ কারণেই অনেক সময় দু'জনের মধ্যে কথার আদান-প্রদান হয়, স্লেজিং হয়। তবে সেটা তো খেলারই অংশ।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত