সিএমএইচ থেকেই মাশরাফি জানালেন তিনি সুস্থ আছেন

  স্পোর্টস ডেস্ক ২২ জুন ২০২০, ২০:৫৯:২১ | অনলাইন সংস্করণ

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত জাতীয় দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা সুস্থ আছেন। সোমবার সন্ধ্যায় বুকের এক্সরে করাতে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) যান মাশরাফি। হাসপাতাল থেকেই সংবাদ মাধ্যমকে জানান তিনি ভালো আছেন।

আগে থেকে শ্বাসকষ্টের সমস্যা থাকায় সাবধানতা অবলম্বন করতেই এক্সরে করাতে সিএমএইচে গেছেন মাশরাফি।

এদিন বিকালে নিজের অফিসিয়াল ফেসবুকে লেখেন-আমি এখনও পর্যন্ত শারীরিক ভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক। হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাওয়ার তথ্য সম্পুর্ণ ভিত্তিহীন। কোন কারণে আপনারা বিভ্রান্ত হবেন না, কোনো ধরনের নিউজ এ আপনারা বিচলিত হবেন না।

সবাই আমার জন্যে দোয়া করবেন। সবাই কে একত্রে থেকে এই যুদ্ধে আমাদের জয় লাভ করতে হবে। আল্লাহ সবার সহায় হোন।

সোমবার সংবাদ রটে করোনাভাইরাসে আক্রান্ত মাশরাফির শারীরিক অবস্থার অবনতি হয়েছে। হাসপাতালে ভর্তি হওয়ার চেষ্টা করেও রুম পাননি তিনি। এমন গুজব রটে যাওয়ার পরই ফেসবুকে নিজের অবস্থা জানান জাতীয় দলের এ তারকা ক্রিকেটার।

এর আগে শনিবার সন্ধ্যায় করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করে ফেসবুকে মাশরাফি লেখেন-আজকে আমার করোনা রেজাল্ট পজিটিভ এসেছে। সবাই আমার জন্য দোয়া করবেন, যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।

মাশরাফির করোনা আক্রান্তের খবর শুনে জাতীয় দলের অধিকাংশ ক্রিকেটার তার সুস্থতার জন্য দোয়া প্রার্থনা করেছেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত