মাশরাফির ছোট ভাইও করোনা আক্রান্ত

  স্পোর্টস ডেস্ক ২৩ জুন ২০২০, ২১:৩৫:৫৭ | অনলাইন সংস্করণ

মোরসালিন-মাশরাফি বিন মুর্তজা। ফাইল ছবি

বাংলাদেশ জাতীয় দলের তারকা ক্রিকেটার ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এবার আক্রান্ত হলেন তার ছোট ভাই মোরসালিন।

মাশরাফির মামা নাহিদুর রহমান মঙ্গলবার রাতে যুগান্তরকে বলেন, মাশরাফির ছোট ভাই মোরসালিনও করোনাভাইরাসে আক্রান্ত। করোনা টেস্টে তারও পজিটিভ এসেছে। তবে পরিবারের বাকি সবাই ভালো আছে।

এক প্রশ্নের জবাবে নাহিদুর রহমান বলেন, মাশরাফির অবস্থা এখন আলহামদুলিল্লাহ ভালো আছে। তার পরিবারের সবাই সুস্থ আছে। মাশরাফি করোনা আক্রান্ত হওয়ার তার ছেলে সাহেল ও মেয়ে হুমায়রাকে আমার বাসায় রাখা হয়েছে। তারা সুস্থ আছে।

এর আগে সন্ধ্যায় গণমাধ্যমকে করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে মাশরাফির ছোট ভাই মোরাসালিন বলেন, কিছুক্ষণ আগে রেজাল্ট পেলাম, আমি করোনা পজিটিভ। তবে আমার এখনও কোনো উপসর্গ দেখা দেয়নি। আপাতত ভালো আছি আমি।

মাশরাফির স্ত্রী সুমনা হক সুমির করোনা টেস্টের রেজাল্ট এখনও আসেনি। তার রেজাল্ট বুধবার পাওয়া যেতে পারে।

শনিবার সন্ধ্যায় করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে মাশরাফি নিজের অফিসিয়াল ফেসবুকে লেখেন, আজকে আমার করোনা রেজাল্ট পজিটিভ এসেছে। সবাই আমার জন্য দোয়া করবেন, যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত