হাফিজসহ পাকিস্তানের ৬ ক্রিকেটারের জন্য সুখবর

  স্পোর্টস ডেস্ক ৩০ জুন ২০২০, ১৪:১১:১১ | অনলাইন সংস্করণ

ছবি: সংগৃহীত

পাকিস্তানের বর্ষীয়ান ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজসহ ছয় খেলোয়াড়ের জন্য সুখবর। তারা আসন্ন ইংল্যান্ড সফরে যেতে পারছেন। এই ছয় ক্রিকেটারের কোভিড-১৯ নেগেটিভ রিপোর্ট এসেছে। দ্বিতীয় টেস্ট শেষে তাদের করোনামুক্ত ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

এই ছয় ক্রিকেটার হলেন– মোহাম্মদ হাফিজ, ফখর জামান, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান ও ওয়াহাব রিয়াজ। এরা সবাই তিন দিনের মধ্যে দ্বিতীয়বার কোভিড-১৯ নেগেটিভ হয়েছেন।

২৬ জুন প্রথম টেস্টে তাদের করোনা নেগেটিভ ধরা পড়ে। পরে ২৯ জুন তাদের দ্বিতীয় টেস্ট করা হয়। মঙ্গলবার পিসিবির পক্ষ থেকে জানানো হয়, ছয় ক্রিকেটারের সবাই করোনামুক্ত।

ফলে এখন আর তাদের ইংল্যান্ডে যেতে কোনো বাধা নেই। গত ২৮ জুন প্রথমবার কোভিড-১৯ নেগেটিভ হওয়া ১৮ ক্রিকেটারকে নিয়ে ইংল্যান্ড চলে গেছে পাকিস্তান দল। এবার তাদের সঙ্গে যোগ দেবেন করোনামুক্ত হওয়া এ ছয় ক্রিকেটার।

হাফিজ-ওয়াহাবরা করোনামুক্ত হলেও এখন চার খেলোয়াড়সহ পাকিস্তান ক্রিকেটের পাঁচজন করোনা আক্রান্ত রয়েছেন। তারা হলেন- হারিস রউফ, হায়দার আলি, কাশিফ ভাট্টি, ইমরান খান ও ম্যাসিয়ার মালাং আলি।

এদিকে হাফিজকে নিয়ে পিসিবিতে দেখা দেয় ইঁদুর-বিড়াল খেলা। পিসিবির প্রথম করোনা পরীক্ষায় যখন পজিটিভ হন, তার পর দিনই নিজ উদ্যোগে আবারও টেস্ট করান তিনি। সেখানে দেখা যায় কোভিড-১৯ নেগেটিভ হাফিজ। কিন্তু তার এই পরীক্ষার ফল মানতে রাজি হয়নি পিসিবি। তাই পুনরায় আরও দুবার পরীক্ষা করিয়েই করোনামুক্ত জানানো হয়েছে হাফিজকে।

সূত্র: ডন ও ইন্ডিয়ান এক্সপ্রেস।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত