আমার গলায় ছুরি ধরেছিলেন ইউনিস: গ্র্যান্ট ফ্লাওয়ার

  স্পোর্টস ডেস্ক ০২ জুলাই ২০২০, ১৮:৪৪:৩৮ | অনলাইন সংস্করণ

পাকিস্তান দলের সাবেক ব্যাটিং কোচ ছিলেন জিম্বাবুয়ের সাবেক তারকা ক্রিকেটার গ্র্যান্ট ফ্লাওয়ার।

সে সময় এক বাদানুবাদ তার গলায় ছুড়ি ধরেছিলেন পাক ক্রিকেটার ইউনিস খান।

সম্প্রতি ভাই এন্ডি ফ্লাওয়ার আর উপস্থাপক নেইল ম্যানথর্পের সঙ্গে এক ক্রিকেট পডকাস্টে এ কথা জানান গ্র্যান্ট ফ্লাওয়ার।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে গ্র্যান্ট ফ্লাওয়ার বলেন, পাকিস্তান দলকে সামলানো সহজ কাজ নয়। বেশিরভাগ কোচই এতে হিমশিম খেয়েছেন। বিশেষ করে ইউনিস খানকে শেখানো বেশ কঠিন কাজ ছিল।

বিরক্তকর সেই স্মৃতিচারণ করেন এই সাবেক পাক কোচ, ঘটনাটি ছিল ২০১৬ সালে ব্রিসবেনে একটি টেস্টে। সেই ম্যাচ চলাকালীন সকালের নাস্তায় ইউনিসকে কিছু ব্যাটিং পরামর্শ দেয়ার চেষ্টা করেছিলাম। কিন্তু তিনি আমার সেই পরামর্শ একেবারেই ভালোভাবে নেননি। এক পর্যায়ে তিনি এতোটাই নিয়ন্ত্রণ হারান যে, আমার গলায় ছুরি ধরে বসেন। ব্যাপারটা আর খারাপ দিকে যায়নি কারণ ওই সময় আমার পাশেই মিকি আর্থার ছিলেন। শেষপর্যন্ত এই ঘটনায় মধ্যস্থতা করে ইউনিসকে শান্ত করেন মিকি।

অস্ট্রেলিয়া সফরে সেই টেস্ট সিরিজটি ৩-০ ব্যবধানে হেরেছিল পাকিস্তান।

সে সময় পাকিস্তানের ব্যাটিং কোচ ছিলেন গ্র্যান্ট ফ্লাওয়ার। ২০১৯ সালে পাকিস্তান ছাড়েন গ্র্যান্ট। বর্তমানে শ্রীলঙ্কা দলের ব্যাটিং কোচের দায়িত্বে আছেন তিনি

তথ্যসূত্র: উইসডেন, স্পোর্টস কিডা

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত