ক্রিকেটারদের দ্রুত মাঠে ফেরাতে চায় বিসিবি

  স্পোর্টস ডেস্ক ০২ জুলাই ২০২০, ২২:৩৭:১৬ | অনলাইন সংস্করণ

মহামারী করোনাভাইরাসের কারণে মার্চের মাঝামাঝি বন্ধ হয়ে যায় ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ। তারপর থেকেই গৃহবন্দি অবস্থায় আছেন দেশের ক্রিকেটাররা।

তবে করোনার এই সংকট মুহূর্তে চলছে ফুটবল, আগামী সপ্তাহে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টেস্ট ম্যাচের মধ্য দিয়ে ফিরবে আন্তর্জাতিক ক্রিকেট।

অধিকাংশ দেশের ক্রিকেটাররা অনুশীলনে ফিরেছেন। টাইগারদেরও দ্রুত মাঠে ফেরাতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার সংবাদ মাধ্যমকে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন চৌধুরী সুজন বলেন, ক্রিকেটাদের দ্রুত মাঠে ফেরাতে আমরা খুবই সজাগ। বিলম্ব না করে যত দ্রুত সম্ভব ক্রিকেটারদেরকে আমরা মাঠে ফেরাতে চাই। প্রাথমিকভাবে অনুশীলনের মাধ্যমে ক্রিকেট মাঠে ফেরাতে চাই। এ কারণে আমরা আমাদের মাঠ ও অনুশীলনস্থলকে কার্যকর ও সম্পূর্ণ প্রস্তুত রাখতে চাই।

এ দিন বিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রাউন্ডসম্যান ও ভেন্যু কর্মকর্তাদের নিয়মিত কার্যক্রমের আওতায় স্ব-স্ব স্টেডিয়ামের পিচ, আউটফিল্ড ও অন্যান্য অবকাঠামোগুলো সক্রিয় রাখার নির্দেশ দেয়া হয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত